Haldia: নদীর তীরে ৩ নবজাতকের ক্ষতবিক্ষত দেহ!

 হলদিয়া শহরের পাশ দিয়েই বয়ে গিয়েছে হলদি নদী। শহরের দুর্গাচক এলাকা নর্দমা জল গিয়ে মেশে সেই নদীতেই। আজ, বুধবার সেই পথেই  পাতিখালির কাছে নদীর পাড়ে ৩ নবজাতকের ক্ষতিবিক্ষত দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় একটি কারখানার শ্রমিকরা। চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।  খবর দেওয়া হয় দুর্গাচক থানায়। সন্ধ্যায় ঘটনাস্থলে গিয়ে দেহগুলি উদ্ধার করে পুলিস।

Updated By: Sep 4, 2024, 09:47 PM IST
Haldia: নদীর তীরে ৩ নবজাতকের ক্ষতবিক্ষত দেহ!

কিরণ মান্না: নদীর তীরে তিন নবজাতকের ক্ষতবিক্ষত দেহ! কোথা থেকে এল? কীভাবেই মৃত্যু? দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিস। তীব্র চাঞ্চল্য হলদিয়ায়।

আরও পড়ুন:  Malda News: হোটেলের আড়ালে দেহব্যবসা! তদন্তে নেমে নর্দমাতে গড়াগড়ি সাব ইন্সপেক্টরের

স্থানীয় সূ্ত্রে খবর, হলদিয়া শহরের পাশ দিয়েই বয়ে গিয়েছে হলদি নদী। শহরের দুর্গাচক এলাকা নর্দমা জল গিয়ে মেশে সেই নদীতেই। আজ, বুধবার সেই পথেই  পাতিখালির কাছে নদীর পাড়ে ৩ নবজাতকের ক্ষতিবিক্ষত দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় একটি কারখানার শ্রমিকরা। চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। 
খবর দেওয়া হয় দুর্গাচক থানায়। সন্ধ্যায় ঘটনাস্থলে গিয়ে দেহগুলি উদ্ধার করে পুলিস।

এর আগে, জলপাইগুড়িতে সরকারি হাসপাতালের শৌচাগার থেকে উদ্ধার হয়েছিল শিশুর দেহ। ধূপগুড়ির  মহকুমা হাসপাতালের  ইমার্জেন্সি অবজারভেশন রুমের পাশেই শৌচাগার। সেদিন দুপুর সেই শৌচাগারে গিয়েছিলেন এক রোগীর আত্মীয়। তিনি দেখেন, শৌচাগারের ভিতরে পড়ে রয়েছে শিশুর পচাগলা দেহ!  এরপর তার চিৎকারে ছুটে আসে হাসপাতালের চিকিৎসক থেকে শুরু করে নার্সরা। রীতিমত হুলুস্থুল কান্ড বেঁধে যায় হাসপাতালে। এরপর হাসপাতালের তরফে সাফাই কর্মীরা দেহটি উদ্ধার করে অন্যত্র সরিয়ে দেয়।

আরও পড়ুন:  Bardhaman: বায়েমেট্রিক হাজিরা থেকে ডিজিটাল ক্লাস, শোরগোল ফেলে দিয়েছে বর্ধমানের এই প্রাইমারি স্কুল

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.