Malaika Arora's Father: ছাদ থেকে ঝাঁপ, আত্মহত্যা মালাইকার বাবার! পৌঁছলেন আরবাজ...

মুম্বাইয়ের বান্দ্রার বহুতল আবাসনের সাততলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার বাবা অনিল অরোরা। সুত্র অনুসারে, বহুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। কিন্তু কেন এমন সিদ্ধান্ত নিয়েছেন তা এখনও জানা যায়নি। মেলেনি কোন সুইসাইড নোটও।

Updated By: Sep 11, 2024, 02:08 PM IST
Malaika Arora's Father: ছাদ থেকে ঝাঁপ, আত্মহত্যা মালাইকার বাবার! পৌঁছলেন আরবাজ...
পরিবারের সাথে মালাইকা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আবারও আত্মহত্যার খবর সেলেব্রিটি দুনিয়ায়। মুম্বাইয়ের বান্দ্রার বহুতল আবাসনের সাততলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার বাবা অনিল অরোরা। সুত্র অনুসারে, বহুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। কিন্তু কেন এমন সিদ্ধান্ত নিয়েছেন তা এখনও জানা যায়নি। মেলেনি কোন সুইসাইড নোটও। বান্দ্রা পুলিস ও মুম্বই ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা এসেছেন ঘটনাস্থলে। তদন্ত শুরু করেছে পুলিস। 

আরও পড়ুন, 'মমতা ভুল করেছেন, তবে যারা এক মহিলাকে চটিবুড়ি বলছে তারাও...'

বুধবার সংবাদ সংস্থা এএনআই মুম্বাই পুলিসের সুত্র উল্লেখ করে এক্স হ্যান্ডেলে পোস্ট করে এই খবর জানায়। পুলিস সুত্র অনুযায়ী, ঘটনার সময় মালাইকা পুণেতে ছিলেন। বাবার মৃত্যুর খবর পেয়েই তিনি বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন। মালাইকার প্রাক্তন স্বামী আরবাজ খান খবর পেয়ে সর্বপ্রথম ঘটনাস্থলে পৌঁছান বলে জানা গেছে। পুলিশ অনিলের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে নিয়ে গিয়েছে। 

আরও পড়ুন, মলিউডকে তছনছ করা হেমা কমিটির ধাঁচেই এবার মমতার টলিউড কমিটি, ঋতাভরীই...

উল্লেখ্য,মালাইকার যখন ১১ বছর বয়স, তখনই তাঁর বাবা-মায়ের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। তাঁর মা জয়েস পলিকার্প একজন মালয়ালি খ্রিস্টান এবং তাঁর বাবা অনিল অরোরা ছিলেন একজন পাঞ্জাবি হিন্দু। ভারতীয় সীমান্ত শহর ফাজিলকায় তাঁদের আদি বাড়ি। কয়েক মাস আগেই মালাইকার সঙ্গে বিচ্ছেদ হয়েছে অর্জুন কাপুরের। তাঁর বাবা ভারতীয় নৌ-সেনায় কর্মরত ছিলেন। তার পর থেকেই সমাজমাধ্যমে একের পরে এক রহস্যময় পোস্ট করছেন অভিনেত্রী। মঙ্গলবারই মালাইকার একটি পোস্ট ঘিরে শোরগোল পড়ে গিয়েছিল। তিনি লিখেছিলেন, “যাঁরা আপনার খুশি দেখে খুশি হন এবং আপনার দুঃখে দুঃখিত হন, তাঁদের সব সময় খেয়াল রাখবেন। এঁদের সত্যিই মনের মধ্যে বিশেষ জায়গায় রাখা উচিত।”  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)
 

.