Camel Death: জাতীয় সড়কের কাছে উটের দেহ! শোরগোল বর্ধমানে

উটের গলায় দড়ির ফাঁস! পচন ধরেছে দেহে। দুর্গন্ধে নাজেহাল স্থানীয় বাসিন্দারা।

Updated By: Jul 1, 2022, 06:44 PM IST
 Camel Death: জাতীয় সড়কের কাছে উটের দেহ! শোরগোল বর্ধমানে

পার্থ চৌধুরী: জাতীয় সড়কের কাছে মৃত অবস্থায় পড়ে রয়েছে উট! দুর্গন্ধ ছড়িয়েছে এলাকায়। কীভাবে মৃত্যু? তদন্তের দাবি তুলেছেন স্থানীয় বাসিন্দারা। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য় ছড়াল পূর্ব বর্ধমানের শক্তিগড়ে।

রাস্তার পাশে গাছের সঙ্গে বাঁধা, গলায় দড়ির ফাঁস! এদিন সকালে শক্তিগড়-বড়শুল অ্যাপ্রোচ রোডে একটি উটের মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। প্রাণীর শরীরে তখন পচন ধরেছে। সঙ্গে প্রবল দুর্গন্ধ।খবর দেওয়া হয় বন দফতরে। রাস্তা থেকে উটের দেহটি উদ্ধার করে নিয়ে গিয়েছেন বনকর্মীরা।

আরও পড়ুন: Labour Death: ঘুমন্ত অবস্থায় পিষে দিল লরি! ভিনরাজ্যে ফের মৃত্যু বাংলায় ২ শ্রমিকের

স্থানীয় বাসিন্দাদের অনুমান, লরিতে করে নিয়ে  যাওয়ার সময়ে হয়তো উটটি অসুস্থ হয়ে পড়েছিল। এরপর প্রাণীটিকে রাস্তা ফেলে দেওয়া হয়। স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য সন্দীপন সরকার বলেন, 'দেখে মনে হচ্ছে, উটটি একদিন আগেই মারা গিয়েছে। কীভাবে মারা গেল, সেটাও আশ্চর্যজনক ব্যাপার। বন দফতর ও স্থানীয় প্রশাসনকে তদন্তের অনুরোধ করছি'। এর আগে, মালদহতেও উটের দেখা মিলেছিল।  চাঁতলের জালালপুরে বাঁশবাগান থেকে ৫ উট উদ্ধার করে পুলিস।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.