Labour Death: ঘুমন্ত অবস্থায় পিষে দিল লরি! ভিনরাজ্যে ফের মৃত্যু বাংলায় ২ শ্রমিকের

ওড়িশায় পরিযায়ী শ্রমিক হিসেবে কাজ করতে  গিয়েছিলেন দক্ষিণ দিনাজপুরের বাসিন্দা ওই ২ যুবক।

Updated By: Jul 1, 2022, 05:09 PM IST
 Labour Death: ঘুমন্ত অবস্থায় পিষে দিল লরি! ভিনরাজ্যে ফের মৃত্যু বাংলায় ২ শ্রমিকের

শ্রীকান্ত ঠাকুর: ব্যবধান মাত্র দিন দুয়েকের। ভিনরাজ্যে কাজ করতে দুর্ঘটনায় প্রাণ হারালেন বাংলার ২ যুবক। কেরলের পর এবার ওড়িশা।

জানা গিয়েছে, মৃতেরা হলেন কনক পাহান ও বাদল পাহান। দু'জনেরই বাড়ি দক্ষিণ দিনাজপুরের হিলি থানার ত্রিমোহিনীর মহিষনোটা এলাকায়। ওড়িশায় পরিযায়ী শ্রমিক হিসেবে কাজ করতে গিয়েছিলেন কনক ও বাদল। খরদহে সেতু নির্মাণের কাজ করতেন তাঁরা।

আরও পড়ুন: Birbhum: বিস্ফোরণের ছক? বীরভূমে গুদামে পাওয়া গেল বিপুল অ্যামোনিয়াম নাইট্রেট

কীভাবে দুর্ঘটনা ঘটল? পরিবার সূত্রে খবর, ঘড়িতে তখন সাড়ে পাঁচটা। এদিন ভোরে ঘরে ঘুমোচ্ছিলেন কনক ও পাহান। আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ঘরে ঢুকে পড়ে পাথরবোঝাই একটি লরি! চাকার পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় দু'জনেই। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস।

আরও পড়ুন: Midnapore Medical College: টাকা ফেললেই মিলবে স্ট্রেচার, মেদিনীপুর মেডিক্যালে রমরমিয়ে চলছে দালাল চক্র

এদিকে কেরলেও সেপটিক ট্যাঙ্কে তলিয়ে গিয়ে মৃত্যু হয়েছে বাংলার দুই শ্রমিকেরা। সম্পর্কে আবার তাঁরা ভাই। শৌচকর্মের সময়ে অসাবধানতাশত পকেট থেকে পড়ে গিয়েছিল টাকার বাণ্ডিল। সেই টাকা উদ্ধার করার জন্য সেপটিক ট্যাঙ্কে নামেন পূর্ব বর্ধমানের ভাতার বাসিন্দা আলকাস শেখ ও তাঁর ভাই আসরাফুল। শেষপর্যন্ত ট্য়াঙ্কে তলিয়ে যান দু'জনেই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.