মালদায় বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ

এদিন সকালে মৃতের বাড়ি থেকে মাত্র ২০০ মিটার দূরের আমবাগানে আসরাফের ক্ষতবিক্ষত দেহ দেখতে পান এলাকাবাসীরা। তাঁরাই আসরাফের বাড়িতে খবর দেন।

Updated By: Sep 5, 2019, 11:26 AM IST
মালদায় বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ

নিজস্ব প্রতিবেদন : বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে উদ্ধার যুবকের রক্তাক্ত দেহ। বৃহস্পতিবার সকালে মালদা জেলার কালিয়াচক থানার বালিয়াডাঙা গ্রামে আমবাগানে যুবকের ক্ষতবিক্ষত দেহ দেখতে পান স্থানীয়রা। ঘটনার তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিস।

 

মৃত যুবকের নাম আসরাফ আহন্মেদ(৩০)। কালিয়াচক থানার বালিয়াডাঙা গ্রামেই তাঁর বাড়ি। পরিবারে সদস্যরা জানান, প্রতিদিনের মতোই বুধবার রাতে বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে যান আসরাফ। কিন্তু অনেক রাত হয়ে গেলেও বাড়ি ফেরেনি সে। তাঁর ফোনও সুইচড অফ ছিল। এরপরই তাঁর খোঁজ শুরু করেন পরিবারের সদস্যরা। এদিন সকালে মৃতের বাড়ি থেকে মাত্র ২০০ মিটার দূরের আমবাগানে আসরাফের ক্ষতবিক্ষত দেহ দেখতে পান এলাকাবাসীরা। তাঁরাই আসরাফের বাড়িতে খবর দেন। 

আরও পড়ুন : রাতে মাঝরাস্তায় মোটরসাইকেল থামিয়ে গুলি করে খুন যুবককে

ঘটনার খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে কালিয়াচক থানার পুলিস। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিস। পুলিসের মতে, ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে কুপিয়ে খুন করা হয়েছে। আসরাফের বন্ধুদের জিজ্ঞাসাবাদ করছে পুলিস। তবে খুনের পেছনে কে বা কারা জড়িত, সে বিষয়ে এখনও ধোঁয়াশায় পুলিস। এখনও পর্যন্ত কোনও সূত্র হাতে আসেনি বলে জানিয়েছেন তদন্তকারীরা। 

পরিবারের সদস্যদের অভিযোগ আসরাফের খুনের সঙ্গে তাঁর বন্ধুরাই জড়িত। খুন করে আমবাগানে ফেলে দেওয়া হয়েছে তাঁর দেহ।

.