খেজুরিতে বিজেপি নেতার বাড়িতে বোমা বিস্ফোরণ

রবিবার গভীর রাতে আচমকাই বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। আতঙ্কিত হয়ে পড়েন দেবিচক গ্রামের বাসিন্দারা। বিস্ফোরণের অভিঘাতে লালু মাইতির প্রতিবেশীদের বাড়ির দরজা জানলাও কেঁপে ওঠে।

Updated By: Jul 22, 2019, 03:23 PM IST
খেজুরিতে বিজেপি নেতার বাড়িতে বোমা বিস্ফোরণ

নিজস্ব প্রতিবেদন:  বিজেপি নেতার বাড়িতে বোমা বিস্ফোরণ। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য পূর্ব মেদিনীপুরের খেজুরির ২ নম্বর ব্লক।  দেবিচক গ্রামের বিজেপিনেতা লালু মাইতির বাড়িতে বোমা বিস্ফোরণ হয়।  জখম হয়েছে ১ শিশু-সহ ২।

 

রবিবার গভীর রাতে আচমকাই বিকট শব্দে কেঁপে ওঠে এলাকা। আতঙ্কিত হয়ে পড়েন দেবিচক গ্রামের বাসিন্দারা। বিস্ফোরণের অভিঘাতে লালু মাইতির প্রতিবেশীদের বাড়ির দরজা জানলাও কেঁপে ওঠে। ঘর থেকে বেরিয়ে তাঁরা দেখতে পান, লালুর বাড়ির দরজা জানলা পুড়ে গিয়েছে। ঘরের ভিতর থেকে কালো ধোঁয়া বেরোচ্ছে। খেজুরি থানায় খবর দেন লালুর প্রতিবেশীরাই।

বনগাঁ মামলায় বাদানুবাদের পর বিচারপতি সমাপ্তি চট্টোপাধ্যায়ের এজলাস বয়কট রাজ্যের আইনজীবীদের

পুলিস ও বম্ব স্কোয়াড গিয়ে লালুর বাড়িতে তল্লাশি চালিয়ে বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, বোমা তৈরি করতে গিয়েই বিস্ফোরণ ঘটেছে। বিজেপির পক্ষে এখনও কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি । ঘটনাস্থলে পুলিশ, RAF। এখনও পর্যন্ত ওই ঘটনায় ২জনকে আটক করা হয়েছে। কেন বাড়িতে বোমা মজুত করা হয়েছিল, বা বোমা তৈরি করা হচ্ছিল, তা খতিয়ে দেখছে পুলিস।

.