রাতভোর ব্যাপক বোমাবাজি মঙ্গলকোটে, আটক ৩

শুক্রবার রাতের অন্ধকারে দফায় দফায় বোমাবাজি চলল এলাকায়। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মঙ্গলকোট ব্লকের শাকোনা ও নোয়াপাড়া এই দুটি গ্রামে।

Updated By: Jun 29, 2019, 12:36 PM IST
রাতভোর ব্যাপক বোমাবাজি মঙ্গলকোটে, আটক ৩

নিজস্ব প্রতিবেদন: কখনও কাটমানি, কখনও এলাকা দখল, কখনও আবার দলীয় স্লোগানের জের। লোকসভা ভোটের পর থেকেই একাধিক কারণেই উত্তপ্ত বঙ্গ রাজনীতি। এবার রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত মঙ্গলকোট। শুক্রবার রাতের অন্ধকারে দফায় দফায় বোমাবাজি চলল এলাকায়। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মঙ্গলকোট ব্লকের শাকোনা ও নোয়াপাড়া এই দুটি গ্রামে।

আরও পড়ুন: ব্যান্ডেল স্টেশনে গুলিবিদ্ধ তৃণমূল নেতা

পুলিস সূত্রে খবর, এদিন খবর পেয়ে ঘটনাস্থলে যায় মঙ্গলকোট থানার বিশাল পুলিস বাহিনী। শূন্যে গুলি ছুঁড়ে দুষ্কৃতিদের এলাকা ছাড়া করা হয়। এলাকায় স্বাভাবিকভাবেই ব্যাপক উত্তেজনা রয়েছে। ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিস। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তৃণমূলের অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতিরাই এই হামলা চালিয়েছে। 

ঘটনাটি খতিয়ে দেখছে পুলিস। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায় প্রচুর পুলিসবাহিনী মোতায়েন রয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিস। গ্রাম জুড়ে দফায় দফায় তল্লাসি চালানো হচ্ছে।  উল্লেখ্য, লোকসভা ভোটের পর থেকেই বিভিন্ন রাজনৈতিক কারণে উত্তপ্ত হয়েছে মঙ্গলকোট।

Tags:
.