সাতসকালে ব্যান্ডেল স্টেশনের ভিড়ে গুলিবিদ্ধ তৃণমূল নেতা

গুরুতর জখম অবস্থায় তাঁকে চুঁচড়া হাসপাতালের আইসিইউ-তে ভর্তি করা হয়েছে। এখনও পর্যন্ত পাওয়া খবরে, তাঁর অবস্থা অন্তত্য আশঙ্কাজনক। হাসপাতালে উপস্থিত হয়েছেন এলাকার তৃণমূল নেতৃত্বরা। 

Updated By: Jun 29, 2019, 01:50 PM IST
সাতসকালে ব্যান্ডেল স্টেশনের ভিড়ে গুলিবিদ্ধ তৃণমূল নেতা

নিজস্ব প্রতিবেদন: শনিবার সকালে ব্যান্ডেল স্টেশনে গুলিবিদ্ধ পঞ্চায়েত প্রধানের স্বামী। গুরুতর জখম অবস্থায় তাঁকে চুঁচড়া হাসপাতালের আইসিইউ-তে ভর্তি করা হয়েছে। একটি ছোটো অপারেশনের পর তাঁকে রাখা হয়েছে আইসিইউ-তে। এখনও পর্যন্ত পাওয়া খবরে, তাঁর অবস্থা অন্তত্য আশঙ্কাজনক। হাসপাতালে উপস্থিত হয়েছেন এলাকার তৃণমূল নেতৃত্বরা। সূত্রের খবর, শনিবার সকালে ব্যান্ডেল স্টেশনের ৫ নম্বর স্টেশন থেকে ট্রেনে ওঠার জন্য দাঁড়িয়েছিলেন তিনি। ঠিক সেই সময়ই তাঁর মাথার পেছনে অতর্কিতে গুলি এসে লাগে। উত্তেজনা ছড়ায় স্টেশনে। দুষ্কৃতিরা ব্যস্ত স্টেশনের ভিড়ে মিশে যাওয়ায় কে বা কারা এই কাজ করেছে তা এখনও জানা যায়নি। 

আরও পড়ুন: রাতভোর ব্যাপক বোমাবাজি মঙ্গলকোটে, আটক ৩

ঘটনায় তৃণমূলের অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। সূত্রের খবর, বহুদিন ধরেই দুষ্কৃতিদের নিশানায় ছিলেন স্থানীয় গ্রাম পঞ্চায়েত প্রধানের স্বামী দিলীপ রাম। চলতি বছর ভোট ব্যাঙ্কে বেশ বড় অঙ্কের ধাক্কা সত্বেও এলাকার কাজের অনেক দায়িত্বই ছিল তাঁর ওপর। তৃণমূলের অন্যান্য নেতৃত্বেরও কাজের ব্যক্তি ছিলেন দিলীপ রায়।

সব মিলিয়ে একাধিক কারণএর জেরেই বিরোধীদের নিশানায় এসেছিলেন বলে দাবি তৃণমূলের কর্মী সমর্থকদের।  

Tags:
.