দুর্নীতিতে অভিযুক্ত TMC নেতা, বাড়িতে ভাঙচুর-বোমাবাজি ক্ষুব্ধ গ্রামবাসীর

গ্রামবাসীদের অভিযোগ, আমফানের সময়ও বাংলা আবাস যোজনার টাকা ভয় দেখিয়ে জোর করে হাতিয়ে নেন আসের আলি।

Updated By: Jan 26, 2021, 01:00 PM IST
দুর্নীতিতে অভিযুক্ত TMC নেতা, বাড়িতে ভাঙচুর-বোমাবাজি ক্ষুব্ধ গ্রামবাসীর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : তৃণমূল নেতার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ। অভিযুক্ত তৃণমূল (TMC) নেতার বাড়ি ভাঙচুর, বাড়ি  লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ উঠল ক্ষুব্ধ গ্রামবাসীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শাসনের দাদপুরে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থল থেকে পুলিস তাজা বোমা উদ্ধার করেছে বলেও জানা গিয়েছে।

শাসনের দাদপুর গ্রামে তৃণমূল (TMC) কংগ্রেসের বারাসত ২-নম্বর ব্লকের পূর্ত কর্মধ্যক্ষ আসের আলির বাড়ি। অভিযোগ, তাঁর বাড়ি ভাঙচুর করে দুষ্কৃতীরা। বাড়ি লক্ষ্য করে করা হয় বোমাবাজিও। এমনকি গুলিও চালানো হয়। গ্রামবাসীদের অভিযোগ, দীর্ঘদিন ধরেই দুর্নীতির সঙ্গে যুক্ত আসের আলি। আমফানের সময়ও বাংলা আবাস যোজনার টাকা নিয়ে দুর্নীতি করেন তিনি। ভয় দেখিয়ে জোর করে টাকা হাতিয়ে নেন আসের আলি। একাধিকবার পঞ্চায়েতে সভা ডেকে তাঁকে সাবধান করাও হয়েছিল। কিন্তু তারপরেও অবস্থার কোনও পরিবর্তন হয়নি।

আরও পড়ুন, নদিয়া জেলা TMC সহ সভাপতির পদ থেকে অপসারিত পার্থসারথি চ্যাটার্জি

এরপরই গ্রামবাসীরা ক্ষেপে যায়। দুর্নীতির প্রতিবাদে পাল্টা গ্রামবাসীরা একজোট হয়ে এবার আসের আলির বাড়ি ভাঙচুর করে বলে অভিযোগ। অভিযোগ, বাড়ি লক্ষ্য করে বোমাবাজি করে। গুলি চালায়। এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। ঘটনাস্থল থেকে তাজা বোমাও উদ্ধার করেছে শাসন থানার পুলিস। এলাকায় উত্তেজনা থাকায় ঘটনাস্থলে পুলিস পিকেট বসানো হয়েছে।

এদিকে দুর্নীতির অভিযোগের প্রেক্ষিতে মুখে কার্যত কুলুপ এঁটে রয়েছে অভিযুক্ত তৃণমূল নেতা আসের আলি। Zee ২৪ ঘণ্টার তরফে তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও, তিনি ফোন তোলেননি।

আরও পড়ুন, ভিডিয়ো : কুয়োর ভিতর হাতির বাচ্চা! মা-কে সরিয়ে কোনওমতে উদ্ধার করা হল সন্তানকে

Tags: