নদিয়া জেলা TMC সহ সভাপতির পদ থেকে অপসারিত পার্থসারথি চ্যাটার্জি

"আমি এখনও দলেই আছি।" জানালেন পার্থবাবু।

Updated By: Jan 25, 2021, 06:57 PM IST
নদিয়া জেলা TMC সহ সভাপতির পদ থেকে অপসারিত পার্থসারথি চ্যাটার্জি
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : নদিয়া জেলা তৃণমূল কংগ্রেসের সহ সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়া হল পার্থসারথি চ্যাটার্জিকে। জানা গিয়েছে, শৃঙ্খলা ভঙ্গের দায়ে অপসারণ করা হয়েছে তাঁকে। উল্লেখ্য, পার্থসারথি চ্যাটার্জি রানাঘাট পুরসভার পুর প্রশাসকও। 

তৃণমূল (TMC) সূত্রে খবর, আজ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি মহুয়া মৈত্র চিঠি দিয়ে অপসারণের বিষয়টি জানান পার্থসারথি চ্যাটার্জিকে। অন্যদিকে এই বিষয়ে পার্থসারথি চট্টোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, "আমি এখন বাইরে আছি। আগামিকাল ফিরব। খবর পেলাম যে, একটা চিঠি আমার বাড়িতে পাঠানো হয়েছে। তাতে আমাকে জেলার ভাইস প্রেসিডেন্ট পদ থেকে সরানো হয়েছে। আমি জানি না, কী কারণে আমাকে সরানো হয়েছে। চিঠিতে লেখা আছে যে আমি দলবিরোধী কাজ করেছি। কিন্তু আমার জানা নেই, কোন জায়গায় কতটা দলবিরোধী কাজ করেছি।" 

আরও বলেন, "আমি কোনওদিনই ভাইস প্রেসিডেন্ট পদের জন্য লালায়িত ছিলাম না। কারণ ছোট থেকেই জানি যে ওই পদটা হচ্ছে ভাইপোদের পদ। অনেক বড় বড় সাংসদ আছেন, তাঁরা এই পদে খুশি হন। আমার এখানে খুশি হওয়ারও কিছু নেই, অখুশি হওয়ারও কিছু নেই। আমি এখনও দলেই আছি।" প্রসঙ্গত, জেলা তৃণমূলের অন্দরের খবর, দীর্ঘদিন ধরেই দলের সাথে দূরত্ব রেখে চলছেন পার্থসারথি চ্যাটার্জি। দলের তরফে বহুবার তাঁকে বোঝানোও হয়। মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) নদিয়া সফরের সময় তাঁকে শেষ কোনও দলীয় কর্মসূচিতে দেখা গিয়েছিল।

আরও পড়ুন, 'তাড়াতাড়ি সুস্থ হয়ে কাজে ফিরুন,' হাসপাতালে Arup Roy-কে দেখে এসে বললেন Rajib

যারা যেতে চাও, ট্রেন ছাড়ার আগে তাড়াতাড়ি যাও, ইচোর-এঁচোড়রা পালিয়ে যাও : Mamata

Tags: