মায়ের মুখের ভিতর মদের বোতল, যৌনাঙ্গে ক্ষত বাবার, রহস্যজনক মৃ্ত্যু সুভাষগ্রামে

বন্ধ বাড়ি থেকে উদ্ধার মেয়ে ও পালিত বাবার দেহ। মেয়ের গলায় ঢোকানো ছিল মদের বোতল আর বাবা যৌনাঙ্গে ছিল ক্ষত। ঘটনাকে ঘিরে রহস্য দানা বেঁধেছে সুভাষগ্রামের সুকান্ত সরণি এলাকায়। মৃতদের নাম বাসুদেব গঙ্গোপাধ্যায় ও সুনীতা গঙ্গোপাধ্যায়।

Updated By: Jul 11, 2020, 03:57 PM IST
মায়ের মুখের ভিতর মদের বোতল, যৌনাঙ্গে ক্ষত বাবার, রহস্যজনক মৃ্ত্যু সুভাষগ্রামে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: বন্ধ বাড়ি থেকে উদ্ধার মেয়ে ও পালিত বাবার দেহ। মেয়ের গলায় ঢোকানো ছিল মদের বোতল আর বাবা যৌনাঙ্গে ছিল ক্ষত। ঘটনাকে ঘিরে রহস্য দানা বেঁধেছে সুভাষগ্রামের সুকান্ত সরণি এলাকায়। মৃতদের নাম বাসুদেব গঙ্গোপাধ্যায় ও সুনীতা গঙ্গোপাধ্যায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রায় দিনই ওই বাড়িতে অশান্তি হত। প্রতিবেশীরা বিশেষ আমল দিতেন না। শুক্রবারে রাতেও চিত্কার চেঁচামেচি হয় ওই বাড়িতে। শনিবার সকাল থেকে বাড়ির দরজা বন্ধ ছিল। দীর্ঘক্ষণ কাউকে দেখতে না পেয়ে স্থানীয়রাই খবর দেন থানায়। পরে পুলিস গিয়ে বন্ধ বাড়ি থেকে দুজনের দেহ উদ্ধার করে।

আরও পড়ুন: 'টাকা আনো, সংসার করব, বাড়ির বউ রান্না করবে', লকডাউনে কাজ না থাকায় বরকে ঘাড়ধাক্কা স্ত্রী-র

দেখা যায়, মাটিতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন সুনীতা ও তাঁর পালিত বাবা বাসুদেব। সুনীতার গলায় মদের ভাঙা বোতল ঢোকানো ছিল। বাসুদেবের যৌনাঙ্গ কাটা ছিল, শরীরের একাধিক জায়গায় ক্ষত ছিল। পুলিস দেহ দুটি উদ্ধার করে নিয়ে গিয়েছে। ঘটনার পর থেকে পলাতক জামাই। তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। তবে পালিত বাবার সঙ্গে মেয়ের কোনও সম্পর্ক ছিল না, তাও খতিয়ে দেখা হচ্ছে।

 

.