Tarkeswar Child Death: গাছে দোল খেতে গিয়ে খালের জলে ছিটকে পড়ল ২ কিশোর, কয়েক মুহূর্তেই ঘটে গেল মর্মান্তিক ঘটনা

Tarkeswar Child Death:খবর পেয়ে ঘটনাস্থলে যান তারকেশ্বর পুরসভার চেয়ারম্যান উত্তম কুন্ডু। তিনি বলেন,কয়েকজন মিলে গাছে টায়ার বেঁধে খেলছিল। খালের জলে পরে গিয়ে দুজন তলিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে। দমকলও ডাকা হয়। কিন্তু দুই কিশোরকে বাঁচানো যায়নি

Updated By: Aug 20, 2023, 09:04 PM IST
Tarkeswar Child Death: গাছে দোল খেতে গিয়ে খালের জলে ছিটকে পড়ল ২ কিশোর, কয়েক মুহূর্তেই ঘটে গেল মর্মান্তিক ঘটনা

বিধান সরকার: খেলতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা। প্রাণ গেল ২ স্কুল পড়ুয়ার। এদের মধ্যে একজন এসেছিল মামার বাড়িতে বেড়াতে। ওই ঘটনায় শোকের ছায়া হুগলির তারকেশ্বরের ১১ নম্বর ওয়ার্ডে। মৃত দুই ছাত্রের নাম অমিত সাউ ও সুরিয়া খাতুয়া। দুজনেই নবম শ্রেণির ছাত্র।

আরও পড়ুন-মাত্র ২৫ টাকা কেজি, আগামিকাল থেকে কম দামে পেঁয়াজ বিক্রি শুরু করছে কেন্দ্র

গতকাল হাওড়ার সালকিয়া থেকে তারকেশ্বরে মামার বাড়িতে এসেছিল সুরিয়া খাতুয়া। পুলিস সূত্রে খবর, রবিবার বিকেলে তারকেশ্বরের ১১ নম্বর ওয়ার্ডে খালের পাড়ে খোলা করছিল অমিত ও সুরিয়া। তাদের সঙ্গে ছিল পাড়ার আরও অনেক কিশোর কিশোরী। খালপাড়ের একটি গাছে টায়ার বেঁধে সবাইমিলে দোল খাচ্ছিল। আচমকাই ওই দোল খেতে গিয়ে জলে পড়ে যায় অমিত ও সুরিয়া। জলের তোড়ে তারা আর উঠে আসতে পারেনি।

এদিকে, ওই দুজন জলে পড়ে যাওয়ায় ভয় পেয়ে যায় সঙ্গীসাথীরা। সঙ্গে সঙ্গে তারা খবর দেয় অভিভাবকদের। খবর দেওয়া হয় দমকলে। শুরু হয়ে য়ায় তল্লাশি। স্থানীয়দের সহযোগিতায় দমকল কর্মীরা খালের জল থেকে দুই কিশোরকে উদ্ধার করে। সঙ্গে সঙ্গে তাদের তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাদের মৃত বলে ঘোষণা করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে যান তারকেশ্বর পুরসভার চেয়ারম্যান উত্তম কুন্ডু। তিনি বলেন,কয়েকজন মিলে গাছে টায়ার বেঁধে খেলছিল। খালের জলে পরে গিয়ে দুজন তলিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে। দমকলও ডাকা হয়। কিন্তু দুই কিশোরকে বাঁচানো যায়নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.