কাঁচরাপাড়ায় প্যান্টোগ্রাফ ভেঙ্গে ফের বিপত্তি, শিয়ালদহ মেইন শাখার আপ লাইনে ব্যাহত ট্রেন চলাচল

কাঁচরাপাড়া স্টেশনে প্যান্টোগ্রাফ ভেঙ্গে পড়ায় ফের ফের বাড়ল বিপত্তি। দুর্ঘটনায় শিয়ালদহ মেইন শাখায় আপ লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে গিয়েছে। ব্যাহত হয়েছে ট্রেন পরিষেবা। 

Updated By: Feb 10, 2020, 04:53 PM IST
কাঁচরাপাড়ায় প্যান্টোগ্রাফ ভেঙ্গে ফের বিপত্তি, শিয়ালদহ মেইন শাখার আপ লাইনে ব্যাহত ট্রেন চলাচল

নিজস্ব প্রতিবেদন: এ যেন কার্যত গোদের ওপর বিষফোঁড়া। অটোমেশনের কাজ চলায় ৩০০টি ট্রেন বাতিল ছিলই। এবার কাঁচরাপাড়া স্টেশনে প্যান্টোগ্রাফ ভেঙ্গে পড়ায় ফের ফের বাড়ল বিপত্তি। দুর্ঘটনায় শিয়ালদহ মেইন শাখায় আপ লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে গিয়েছে। ব্যাহত হয়েছে ট্রেন পরিষেবা। সোমবার দুপুর ১টা নাগাদ আপ শিয়ালদহ-রানাঘাট লোকাল কাঁচরাপাড়া স্টেশন ছাড়ার পরই, ঘটে এই বিপত্তি। স্বাভাবিক ভাবেই চূড়ান্ত হয়রানির শিকার হয়েছেন যাত্রীরা।

আরও পড়ুন: শিয়ালদহ মেইন শাখায় সকাল থেকে বাতিল ৫২টি লোকাল, চরম দুর্ভোগ যাত্রীদের

যাত্রীরা জানাচ্ছেন, প্রায় একঘণ্টার ওপর ট্রেন ধরার জন্য দাঁড়িয়ে রয়েছেন তাঁরা। ঘটনার পরও ওভার হেড সারাতে ব্যস্ত রেলকর্মীরা৷ যাত্রীদের অভিযোগ, "এমনিই সক্রিয় সিগনাল বসানোর কারণে, ৮ দিনে ৩০০টিরও বেশি ট্রেন বাতিল করা হয়েছে। তারওপর এই বিপত্তি। সবমিলিয়ে চূড়ান্ত সমস্যায় পড়েছেন নিত্যযাত্রীরা।" আধিকারিকদের তরফে জানানো হয়েছে মেরামতির কাজ শেষ হতে বেশ খানিকটা সময় লাগবে। 

কাল থেকেই শিয়ালদা মেইন শাখায় দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। রবিবার থেকে টানা ৮ দিন কম থাকবে ট্রেন। শিয়ালদা মেইন শাখায় এই ৮ দিনে ৩০০-রও বেশি ট্রেন বাতিল করা হচ্ছে। জানানো হয়েছে অটোম্যাটিক সিগন্যালিংয়ের জন্য কাজ চলবে। তাই এই দুর্ভোগ। সোমবার সপ্তাহের শুরুতেই চরম হয়রানির শিকার হয়েছেন নিত্যযাত্রীরা। ট্রেনে উঠে গন্তব্যে পৌঁছতে কার্যত কালঘাম ছুটেছে সকলের। তারওপর কাঁচরাপাড়ার দুর্ঘটনা যে নিত্যযাত্রীদের কাছে কার্যত গোদের ওপর বিষ ফোঁড়ারই সামিল তা বলার অপেক্ষা রাখে না। 

.