Burdwan Medical: 'মোবাইলে ব্যস্ত ডাক্তার-নার্স'! প্রসব হয়ে সদ্যোজাত বেড থেকে পড়ে গেল মাটিতে

প্রসব বেদনায় কাতর হয়ে তিনি চিৎকার করে কর্তব্যরত ডাক্তার ও নার্সদের বারে বারে ডাকতে থাকেন। কিন্তু কারোও কোনও সাড়া মেলেনি। 

Updated By: Nov 8, 2021, 07:33 PM IST
Burdwan Medical: 'মোবাইলে ব্যস্ত ডাক্তার-নার্স'! প্রসব হয়ে সদ্যোজাত বেড থেকে পড়ে গেল মাটিতে
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : মোবাইল নিয়ে ব্যস্ত চিকিত্সক থেকে নার্স! আর এদিকে প্রসব হয়ে সদ্যোজাত বেড থেকে পড়ে গেল মাটিতে! এমন অভিযোগ ঘিরেই চাঞ্চল্য ছড়িয়েছে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। গুরুতর জখম ওই সদ্যোজাত বর্তমানে হাসপাতালের আইসিইউতে ভর্তি। এই ঘটনায় বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালের প্রসূতি বিভাগের বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতির অভিযোগ তুলেছেন প্রসূতি আমিনা শেখ। বর্ধমান থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

পূর্ব বর্ধমানের নাদনঘাট থানার অর্জুন পুকুরের বাসিন্দা আমিনা শেখ। আমিনা শেখ ও তাঁর পরিবারের অভিযোগ,গত ৬ নভেম্বর ভোর সাড়ে ৫টার সময় প্রসব বেদনা নিয়ে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালের প্রসূতি বিভাগে ভর্তি হন তিনি। প্রসব বেদনায় কাতর হয়ে তিনি চিৎকার করে কর্তব্যরত ডাক্তার ও নার্সদের বারে বারে ডাকতে থাকেন। কিন্তু কারোও কোনও সাড়া মেলেনি। চিকিৎসক ও নার্সরা তখন মোবাইল নিয়ে ব্যস্ত ছিলেন। এসবের মাঝেই আমিনা শেখের প্রসব হয়ে যায় এবং প্রসবের পর বেড থেকে সদ্যোজাত মেঝেতে পড়ে যায়। 

এই ঘটনার জেরে গুরুতর জখম হয়েছে ওই সদ্যোজাত। এখন আইসিইউতে ভর্তি। প্রসূতি আমিনা শেখের অভিযোগ, কর্তব্যরত ডাক্তার ও নার্সদের গাফিলতিতেই এই ঘটনা ঘটেছে। দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বর্ধমান থানায় অভিযোগ দায়ের করেছেন প্রসূতি। ওদিকে এবিষয়ে জিজ্ঞাসা করা হলে হাসপাতালের সুপার তাপস ঘোষ বলেন, অভিযোগ পেলে তদন্ত করবে হাসপাতাল কর্তৃপক্ষ।

আরও পড়ুন, 'পুজোর ১৫ দিন আগে থেকে আমার সঙ্গে ঝগড়া করতেন সুব্রতদা'

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.