Siliguri: তিস্তা ক্যানেলে উল্টে গেল গাড়ি, বরাতজোরে রক্ষা ৪ যাত্রীর

সামান্য আঘাত লেগেছে ২ জনের।

Updated By: Nov 8, 2021, 06:09 PM IST
 Siliguri: তিস্তা ক্যানেলে উল্টে গেল গাড়ি, বরাতজোরে রক্ষা ৪ যাত্রীর

নিজস্ব প্রতিবেদন: যাত্রীরা সকলেই ঘুমিয়ে ছিলেন। আচমকাই তিস্তা ক্যানেলে উল্টে গেল গাড়ি! শেষপর্যন্ত গাড়ির কাচ ভেঙে উদ্ধার করা হল চারজনকে। ভোররাতে দুর্ঘটনা ঘটল শিলিগুড়ি লাগোয়া ফুলবাড়ি এলাকায়। গাড়িতে কি কোনও যান্ত্রিক গোলযোগ ছিল? গতিবেগই বা কত ছিল? খতিয়ে দেখছে পুলিস।

জানা গিয়েছে, এদিন ক্রান্তি এলাকায় থেকে সড়ক পথে শিলিগুড়ির দিকে যাচ্ছিলেন ৪ পর্যটক। তখন ভোররাত। গাড়িতে ঘুমিয়ে পড়েছিলেন তাঁরা। শিলিগুড়ি ফুলবাড়ির কাছে আচমকাই তিস্তা ক্যানেলে পড়ে যায় গাড়িটি। তারপর? দুর্ঘটনার পর প্রায় সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছন স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় আমবাড়ি ফাঁড়িতেও। যুদ্ধকালীন তৎপরতায় শুরু হয় উদ্ধার কাজ।

আরও পড়ুন: Murshidabad: অশ্লীল ছবি পোস্ট করে দেওয়ার ক্রমাগত হুমকি, বাড়ি থেকে উদ্ধার মাধ্যমিক পরীক্ষার্থীর ঝুলন্ত দেহ

বেশ কিছুক্ষণের চেষ্টায় গাড়ি কাচ ভেঙে উদ্ধার করা হয় চারজনকেই। ২ জনের আবার সামান্য আঘাতও লেগেছে। জানা গিয়েছে, একটি বিশেষ কাজে ক্রান্তি থেকে শিলিগুড়ি যাচ্ছিলেন চারজন। সেই সময়ই ঘটে দুর্ঘটনা। কিন্তু কীভাবে? খতিয়ে দেখছে পুলিস। এই তিস্তা ক্যানেলে কিন্তু আগে দুর্ঘটনা ঘটেছে একাধিকবার।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.