শিলিগুড়িতে দিনেদুপুরে ভরা বাজারে খুন হলেন ১ ব্যবসায়ী

শিলিগুড়িতে দিনেদুপুরে ভরা বাজারে খুন হলেন ১ ব্যবসায়ী। জখম আরও এক ব্যবসায়ীর অবস্থা আশঙ্কাজনক। খাস শিলিগুড়ির শহরে  এই হামলায় আতঙ্কে স্থানীয় ব্যবসায়ীরা। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Updated By: May 15, 2017, 08:32 PM IST
শিলিগুড়িতে দিনেদুপুরে ভরা বাজারে খুন হলেন ১ ব্যবসায়ী

ওয়েব ডেস্ক: শিলিগুড়িতে দিনেদুপুরে ভরা বাজারে খুন হলেন ১ ব্যবসায়ী। জখম আরও এক ব্যবসায়ীর অবস্থা আশঙ্কাজনক। খাস শিলিগুড়ির শহরে  এই হামলায় আতঙ্কে স্থানীয় ব্যবসায়ীরা। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

দীর্ঘদিন ধরে শিলিগুড়ি শহরে কাপড়ের ব্যবসা গোপাল ঘোষ এবং মহম্মদ মোক্তারের। মহাবীর স্থানে দুজনেরই দোকান। প্রায় রোজই একসঙ্গে বের হতেন তাঁরা। সোমবারও বেরিয়েছিলেন। কিন্তু দোকানে আর পৌছনো হয়নি।

চাকু পট্টির কাছে গোপাল ঘোষ এবং মহম্মদ মোক্তারের ওপর হামলা চালায় জনা কুড়ি দুষ্কৃতী। লাঠি, লোহার রড, ধারাল অস্ত্রের আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন তাঁরা। আর্ত চিত্‍কারে ছুটে আসেন স্থানীয়রা। রক্তাক্ত অবস্থায় উদ্ধারের পর তাঁদের নিয়ে যাওয়া হয়  শিলিগুড়ি হাসপাতালে। দুজনের অবস্থাই আশঙ্কাজনক হওয়ায়, রেফার করা হয় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় গোপাল ঘোষের।

ঘটনার পর থেকে শিলিগুড়ি মহাবীর স্থান এলাকায় ছড়িয়ে পড়ে আতঙ্ক।  ঘটনস্থলে যান শিলিগুড়ির পুলিস কমিশনার SP লেপচা। খুনের পেছনে ব্যবসায়ীক শক্রুতা নাকি অন্য কোনও কারণ? খতিয়ে দেখছেন গোয়েন্দারা।

প্রকাশ্যে ১ ব্যবসায়ীকে খুন এবং আরও একজনের ওপর হামলার ঘটনায় স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। প্রতিবাদে দিনভর এলাকায় সমস্ত দোকান বন্ধ ছিল। দ্রুত দোষীদের গ্রেফতারের দাবিও জানিয়েছেন তাঁরা।

.