শান্তিপুরে প্রকাশ্যে ব্যবসায়ীকে পিটিয়ে ‘খুন’

 সন্দীপ একটি কাঠের টুকরো নিয়ে সেখানেও হাজির হয়। 

Updated By: Feb 7, 2019, 08:01 AM IST
শান্তিপুরে প্রকাশ্যে ব্যবসায়ীকে পিটিয়ে ‘খুন’

 নিজস্ব প্রতিবেদন: প্রকাশ্যে  এক ব্যবসায়ীকে মাথায় কাঠ দিয়ে মেরে খুনের অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুরে। মৃতের নাম বাপন মণ্ডল। তিনি শান্তিপুরের লক্ষ্মীনাথপুরের বাসিন্দা।

জানা গিয়েছে, বাপন পেশায় তাঁত ব্যবসায়ী। এই ঘটনায় সন্দীপ প্রামাণিক নামে এক যুবকের নাম উঠে আসছে। জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় এলাকারই আরও দুই ব্যবসায়ী প্রসেনজিত্  প্রামাণিক ও ছোটন মণ্ডলের ওপর হামলা চালায় সন্দীপ। সেদিন কাজ সেরে বাইক নিয়ে ফিরছিলেন ওই দুই ব্যবসায়ী। সন্দীপ তাঁদের পথ আটকায়। এরপর মারধর করে বাইকটি ভাঙচুর করে চম্পট দেয়। ঘটনায় আকস্মিকতায় সম্ভিত হয়ে যান ওই দুই ব্যবসায়ী। কেন এই হামলা, তা কিছুই বুঝতে পারেন না। পরে বাজার এলাকায় এসে সেই কথাই তাঁরা বলছিলেন। তখন ওই আলোচনায় ছিলেন বাপনও।

আরও পড়ুন: সমকামী সম্পর্কে ‘না’ বলাতেই খুন. মাধ্যমিক পরীক্ষার্থীর রহস্যমৃত্যুতে চাঞ্চল্যকর তথ্য

অভিযোগ, সন্দীপ একটি কাঠের টুকরো নিয়ে সেখানেও হাজির হয়। এরপর কিছু বুঝে ওঠার আগেই সন্দীপ বাপনের মাথার পিছনে কাঠ দিয়ে মেরে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় বাপন মাটিতে লুটিয়ে পড়েন। তাঁকে উদ্ধার করে প্রথমে  স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অতিরিক্ত রক্তক্ষরণের জেরে অবস্থার অবনতি হতে থাকে তাঁর। এরপর তাঁকে এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বুধবার রাতে সেখানেই মৃত্যু হয় বাপনের।

আরও পড়ুন: নিউটাউনের সাপুরজি মার্কেটে ভয়াবহ আগুন, ভস্মীভূত ২০ টি দোকান

কিন্তু কেন সন্দীপ এইভাবে হামলা চালাল, তার কোনও উত্তর খুঁজে পাচ্ছেন না আত্মীয়, প্রতিবেশীরাও। তদন্তে নেমেছে পুলিস। দূরসম্পর্কের আত্মীয় বাপন ও সন্দীপ দুজনেই এলাকায় তৃণমূল কর্মী বলে পরিচিত। গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা কিনা, তা খতিয়ে দেখছে পুলিস। যদিও তৃণমূলের তরফে গোষ্ঠীদ্বন্দ্বের তত্ত্ব উড়িয়ে দেওয়া হয়েছে।

.