Bypoll: উপনির্বাচনে সব বুথেই কেন্দ্রীয় বাহিনী, ৫২ কোম্পানি Central Force-র ঘেরাটোপে ৩ কেন্দ্রে ভোট

ভবানীপুর, সামসেরগঞ্জ ও জঙ্গিপুর – এই তিন কেন্দ্রে ভোটগ্রহণ করা হবে ৩০ সেপ্টেম্বর

Updated By: Sep 15, 2021, 05:24 PM IST
Bypoll: উপনির্বাচনে সব বুথেই কেন্দ্রীয় বাহিনী, ৫২ কোম্পানি Central Force-র ঘেরাটোপে ৩ কেন্দ্রে ভোট

নিজস্ব প্রতিবেদন: ভবানীপুর সহ রাজ্যের ৩ কেন্দ্রের ভোটগ্রহণ হবে একেবহারে কেন্দ্রীয় বাহিনীর ঘেরাটোপে। মমতা বন্দ্যোপাধ্য়ায়ের কেন্দ্রের প্রতিটি বুথে মোতায়েন থাকছে সেন্ট্রাল ফোর্স। এমনটাই খবর নির্বাচন কমিশন সূত্রে। ইতিমধ্যেই এরিয়া ডমিনেশনের জন্য চলে এসেছে ১৫ কোম্পানি বাহিনী।

আরও পড়ুন-Online Food: অনলাইনে খাবার অর্ডারে গুনতে হবে বেশি টাকা! বড় সিদ্ধান্ত কেন্দ্রের

ভবানীপুর-সহ এবার ভোটগ্রহণ করা হচেছে সামসেরগঞ্জ ও জঙ্গিপুরে। কমিশন সূত্রে খবর, ওই ৩ কেন্দ্রের জন্য মোতায়েন করা হবে মোট ৫২ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। এর মধ্যে জঙ্গিপুরের ৩৬৩ বুথের জন্য থাকবে ১৮ কোম্পানি, সামসেরগঞ্জের ৩২৯টি বুথে মোতায়েন করা হবে ১৯ কোম্পানি ও ভবানীপুরের ২৮৮টি বুথের জন্য জন্য থাকবে ১৫ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। 

কমিশন সূত্রে খবর, ভবানীপুর উপনির্বাচনের জন্য চলে এসেছেন আলাদা পর্যবেক্ষক। তিন কেন্দ্রের জন্য এসে গিয়েছেন হিসেব পর্যবেক্ষক। তবে পুলিস পর্যবেক্ষক হিসেবে নিয়োগ করা হচ্ছে ২ আধিকারিককে। আজ থেকে শুরু হচ্ছে কেন্দ্রীয় বাহিনীর রুট মার্চ।

আরও পড়ুন-WB Bypoll: 'শুভকামনা নিতে এসেছি, এখানে এলে মন শান্ত হয়ে যায়', গুরুদ্বারে জনসংযোগ মমতার

ভবানীপুর, সামসেরগঞ্জ ও জঙ্গিপুর – এই তিন কেন্দ্রে ভোটগ্রহণ করা হবে ৩০ সেপ্টেম্বর। ভবানীপুর কেন্দ্রে তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর বিপরীতে বিজেপি ময়দানে নামিয়েছে আইনজীবী প্রিয়ঙ্কা টিবরেওয়ালকে। সিপিআইএমের প্রার্থী আইনজীবী শ্রীজীব বিশ্বাস। ফলে উপনির্বাচনেও উত্তাপ এতটুকু কম নয়। বিধানসভা ভোটের নিরিখে ভবানীপুরের অন্তর্গত ৮টি ওয়ার্ডের মধ্যে ৬টিতে পিছিয়ে ছিল বিজেপি। সেই কেন্দ্রগুলোতেই প্রচারে জোর দেবে পদ্ম শিবির। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.