Canning: বিজেপি-র লেখা দেওয়াল দখলে অভিযুক্ত তৃণমূল, লেখা মুছে দিল কমিশন

অভিযোগ জোর করে সেই দেওয়াল দখল করে তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা। এমনিকে দেওয়ালে প্রার্থীর নাম প্রতিমা মন্ডল লিখে ফেলেছিলেন তারা। এই অবস্থায় বিজেপি নেতৃত্ব অভিযোগ জানিয়ে প্রশাসনের দ্বারস্থ হয়েছিলেন। কোনও কিছুই সুরাহা না হওয়ায় নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছিলেন বিজেপি নেতৃত্ব। কমিশনের অ্যাপে অভিযোগ জানায় তারা।

Updated By: Mar 24, 2024, 09:20 AM IST
Canning: বিজেপি-র লেখা দেওয়াল দখলে অভিযুক্ত তৃণমূল, লেখা মুছে দিল কমিশন
নিজস্ব চিত্র

প্রসেনজিৎ সর্দার: বিজেপির দেওয়াল দখল করে প্রচার চালিয়েছিল তৃণমূল। এরপর বিজেপির অভিযোগে দেয়ালে লেখা প্রচার মুছে দিল কমিশন।

লোকসভা নির্বাচন ঘিরে রাজনৈতিক দলগুলোর মধ্যে দামামা বেজে গিয়েছি। সেই সুত্রে বিভিন্ন রাজনৈতিক দল তাদের প্রার্থীর প্রচারের জন্য অনুমতি সাপেক্ষে দেওয়াল দখল করে চুন রং করেছিল। ক্যানিংয়ের ইটখোলা পঞ্চায়েতের গোলাবাড়ি, বুধোখালি, মধুখালি, পেতুয়া এলাকায় ১০ মার্চ দেওয়ালে চুন রং করেছিল বিজেপি।

আরও পড়ুন: Bengal News LIVE Update: সিপিআইএম-র দেওয়াল লেখায় বাধা! অভিযুক্ত তৃণমূল

অভিযোগ জোর করে সেই দেওয়াল দখল করে তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা। এমনিকে দেওয়ালে প্রার্থীর নাম প্রতিমা মন্ডল লিখে ফেলেছিলেন তারা।

এই অবস্থায় বিজেপি নেতৃত্ব অভিযোগ জানিয়ে প্রশাসনের দ্বারস্থ হয়েছিলেন। কোনও কিছুই সুরাহা না হওয়ায় নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছিলেন বিজেপি নেতৃত্ব। কমিশনের অ্যাপে অভিযোগ জানায় তারা।

আরও পড়ুন: Mahua Moitra: সকালে আলিপুর, দুপুরে কৃষ্ণনগরের নির্বাচনী কার্যালয়, রাতে করিমপুরে মহুয়ার বাড়িতে সিবিআই

অভিযোগ পেয়ে নড়ে চড়ে বসে কমিশন। এরপর  ঘটনাস্থলে হাজির হয়ে অভিযোগ খতিয়ে দেখে দেওয়াল লিখন মুছে দেয় কমিশনের লোকজন।

এই ঘটনায় নৈতিক জয় পেয়ে বিজেপির স্থানীয় নেতৃত্বের দাবী, ‘নির্বাচন কমিশনকে অভিযোগ জানিয়েছিলাম। অভিযোগ খতিয়ে দেখে দ্রুত ব্যবস্থা গ্রহণ করায় কমিশনের প্রতি আমাদের আস্থা ভরসা বেড়ে গিয়েছে’।

অন্যদিকে এমন ঘটনা প্রসঙ্গে স্থানীয় তৃণমূল নেতৃত্ব কোনও মন্তব্য করতে রাজি হয়নি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.