Dark Skin Taunts: স্ত্রীর অপরাধ, গায়ের রং কালো! স্বামীর বিরুদ্ধে জোর করে টাকা আদায়-মারধরের অভিযোগ...

Canning News: মেয়ের সুখ চেয়ে প্রতিনিয়ত সেই দাবি মেটাতো মেয়ের বাবা এমনই অভিযোগ। কিন্তু কয়েকদিন আগে অতিরিক্ত টাকা চেয়ে বসে জামাই এবং সেই টাকা বাপের বাড়ি থেকে আনতে বারে বারে চাপ দেয় আসরফ। 

Updated By: Jun 25, 2024, 10:48 AM IST
Dark Skin Taunts: স্ত্রীর অপরাধ, গায়ের রং কালো! স্বামীর বিরুদ্ধে জোর করে টাকা আদায়-মারধরের অভিযোগ...
নিজস্ব ছবি

প্রসেনজিৎ সর্দার:  স্ত্রীর গায়ের রং কালো বলে স্ত্রীকে প্রায় সময় মারধর করার অভিযোগ স্বামীর বিরুদ্ধে। অভিযোগ কালো হওয়ার কারণে বাপের বাড়ি থেকে প্রায় সময় টাকা আনার জোর করতো স্ত্রীকে। সেই টাকা মাঝেমধ্যে না নিয়ে আসলে তখনও মারধর করা হত বলে অভিযোগ মেয়ের পরিবারের। এ বিষয়ে মেয়ের ভাই জামাইবাবুকে প্রতিবাদ করলে তাকেও ইট দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ।

আরও পড়ুন, Bengal Weather: গরম থেকে আজই স্বস্তি? এই জেলাগুলিতে বিকেল থেকেই ঝড়-বৃষ্টি, বড় আপডেট আবহাওয়ার

আহতরা ক্যানিং হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার তদন্তে পুলিস। এমনই ঘটনা চাঞ্চল্য ছড়িয়েছে বাসন্তী থানার মসজিদ বাটি এলাকায়। স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, গোসাবা থানার পাঠানখালী এলাকায় কয়েক বছর আগে বাসন্তী থানার মসজিদ বাটি গ্রামে আশরাফ লস্করের সঙ্গে বিয়ে হয় মাসুরা সর্দারের। দম্পতির দুটি সন্তানও আছে। অভিযোগ বিয়ের পরে থেকে অত্যাচার করত তার স্বামী। কারণ স্ত্রীর গায়ের রং কালো।

আবার অত্যাচার যাতে না হয় তার জন্য বাপের বাড়ি থেকে টাকা আনার দাবি করত স্বামী। মেয়ের সুখ চেয়ে প্রতিনিয়ত সেই দাবি মেটাতো মেয়ের বাবা এমনই অভিযোগ। কিন্তু কয়েকদিন আগে অতিরিক্ত টাকা চেয়ে বসে জামাই এবং সেই টাকা বাপের বাড়ি থেকে আনতে বারে বারে চাপ দেয় আসরফ। আর সেই টাকা বাপের বাড়ি থেকে না আনতে গেলে স্ত্রীকে ব্যাপকভাবে মারধর করে বলে অভিযোগ স্বামীর বিরুদ্ধে।

ফোন করে জামাইয়ের অত্যাচারের ঘটনা বাপের বাড়ি জানালে তৎক্ষণাৎ বাড়ির ছোট ভাই আতিয়ার সর্দার দিদির বাড়িতে যায়। দিদি কালো, বারবার টাকার জন্য মারধরের ঘটনার প্রতিবাদ করলে জামাইবাবুকে ইট দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেয় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় ভাই ও বোন দুজনেই চিকিৎসার জন্য আসে বাসন্তী হাসপাতালে।

সেখানে তাদের অবস্থা সংকটজনক হওয়ায় ক্যানিং মহাকুমা হাসপাতালে স্থানান্তরিত করে চিকিৎসকরা। এই বিষয়ে মেয়ের বাড়ির তরফ থেকে জামাইয়ের বিরুদ্ধে  অভিযোগ দায়ের করে বাসন্তী থানা। ঘটনায় পলাতক জামাই আশরাফ বলে জানা যায়। ঘটনায় তদন্ত শুরু করেছে বাসন্তী থানার পুলিস।

আরও পড়ুন, West Bengal News LIVE Update: আজ লোকসভায় শপথ নেবেন পশ্চিমবঙ্গের সাংসদরা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.