Accident: রোগী সমেত গাড়ি ভাগীরথীতে, পরিণতি মর্মান্তিক

গাড়িটি নৌকায় ওঠার বদলে, সরাসরি ভাগীরথী নদীতে ডুবে যায়। 

Updated By: Dec 27, 2021, 06:51 PM IST
Accident: রোগী সমেত গাড়ি ভাগীরথীতে, পরিণতি মর্মান্তিক
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : রোগী নিয়ে ভাগীরথীতে তলিয়ে গেল একটি গাড়ি। এই ঘটনাকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদের শক্তিপুর ঘাটে। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পর উদ্ধার হয়েছে ডুবে যাওয়া গাড়িটি। গাড়ির সঙ্গেই জলে ডুবে মৃত্যু হয়েছে ওই রোগীর। ডুবে যাওয়া গাড়িটির ভিতর থেকে উদ্ধার হয়েছে ওই রোগীর দেহ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শক্তিপুর ঘাট পার হয়ে রামপাড়া ঘাটের দিকে যাচ্ছিল যাত্রীবাহী গাড়িটি। কিন্তু নৌকায় ওঠার সময় গাড়িরচালক ব্রেক কষলেও, কাজ করেনি ব্রেক। ফলে গাড়িটিকে নৌকায় তুলতে ব্যর্থ হন চালক। গাড়িটি নৌকায় ওঠার বদলে, সরাসরি ভাগীরথী নদীতে ডুবে যায়। জানা গিয়েছে, ওই রোগীর নাম সারথি মন্ডল। বয়স ৬০ বছর। 

দুর্ঘটনার পরই ঘটনাস্থলে আসে ব্লক প্রশাসনের প্রতিনিধি দল ও শক্তিপুর থানার পুলিস। শক্তিপুর ঘাটে আসেন ব্লক স্বাস্থ্য আধিকারিকও। ঘটনার পর পরই উদ্ধারকাজে নামে দুটি নৌকা। নদী থেকে গাড়িটিকে খুঁজে বের করার চেষ্টা শুরু হয়। জেলা বিপর্যয় ব্যবস্থাপনা দলকেও খবর দেওয়া হয়। নদীতে রোগী সমতে গাড়ি ডুবে গিয়েছে, খবর চাউর হতেই গঙ্গা পাড়ে অসংখ্য মানুষ ভিড় করে আসেন।

আরও পড়ুন, 'মুখ্যমন্ত্রীর দেওয়া' ১০ হাজারে ফোন কিনে গেমের নেশায় বুঁদ! বাবা-মা বকাবকি করতেই আত্মঘাতী ছাত্র

বড় ব্যবসায়ী পরিচয় দিয়ে মৌসুমীকে বিয়ে গৌতমের, স্বাধীনচেতা স্ত্রীকে আটকাতেই কি চরম সিদ্ধান্ত!

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.