Hanskhali Rape Case: হাঁসখালি ধর্ষণকাণ্ডে CBI-এর জালে অভিযুক্ত রঞ্জিত মল্লিক

ঘটনার পর থেকেই পলাতক ছিল অভিযুক্ত 

Updated By: Apr 16, 2022, 04:40 PM IST
Hanskhali Rape Case: হাঁসখালি ধর্ষণকাণ্ডে CBI-এর জালে অভিযুক্ত রঞ্জিত মল্লিক
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: হাঁসখালি ধর্ষণকাণ্ডে (Hanskhali Rape Case) গ্রেফতার আরও এক অভিযুক্ত রঞ্জিত মল্লিক। সিবিআই (CBI)-এর হাতে গ্রেফতার অভিযুক্ত। ঘটনার পর থেকেই পলাতক ছিল সে। এই ঘটনায় আগেই গ্রেফতার হয়েছে দু'জন। যাদের মধ্যে রয়েছে স্থানীয় তৃণমূল নেতার ছেলে সোহেল ওরফে ব্রজ গয়ালি।

হাঁসখালি ধর্ষণকাণ্ডে (Hanskhali Rape Case) ধৃত ২ জনকে জেরা করেই  রঞ্জিত মল্লিকের নাম সামনে আসে। ঘটনার পর থেকে পলাতক ছিল অভিযুক্ত এবং তার পরিবার। শুক্রবার তার বাড়ি সিল করে দেন সিবিআই (CBI)-এর তদন্তকারীরা। একই সঙ্গে তার খোঁজ করছিলেন তদন্তকারীরা। শনিবার সফল হলেন তারা। অভিযুক্ত রঞ্জিত মল্লিককে গ্রেফতার করলেন তদন্তকারীরা।

জানা গিয়েছে, ৪ মার্চ ওই বাড়িতে গিয়েছিলেন হাঁসখালি কাণ্ডের নির্যাতিতা (Hanskhali Rape Case)। অভিযোগ, সেখানেই তাঁকে গণধর্ষণ করা হয়। ঘটনার তদন্তে নেমে আগেই অভিযুক্ত সোহেল ওরফে ব্রজ গয়ালির ঘর থেকে রক্তের দাগ লেগে থাকা চাদর বাজেয়াপ্ত করেছিল পুলিস। এরপর সিবিআইয়ের (CBI) হাতে আসে রক্তের দাগ লেগে থাকা একটা তোশক। সূত্রের খবর, সেই তোশক থেকে রক্তের নমুনা সংগ্রহ করেছে সিবিআই (CBI) এবং ফরেনসিক দল। নির্যাতিতার ডিএনএর সঙ্গে ওই রক্তের নমুনার ডিএনএ (DNA) প্রোফাইলিং করবেন তদন্তকারীরা। 

আরও পড়ুন: Haroa: ভয় দেখিয়ে অষ্টম শ্রেণির ছাত্রীর সঙ্গে বারবার 'শারীরিক সম্পর্ক', অভিযুক্ত নাবালক

আরও পড়ুন: Khayrasole Minor Girl Rape: বারাবার 'ধর্ষণ' করেছে বাবা, মা'কে বলেও লাভ হয়নি, শেষে 'সাহসী' পদক্ষেপ নাবালিকার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.