Jhalda Councilor Murder: ঘটনাস্থল পরিদর্শন CBI-র DIG-র, প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ

শহরের বিভিন্ন প্রান্তের CCTV ফুটেজ সংগ্রহ করলেন তদন্তকারীরা।

Updated By: Apr 8, 2022, 08:44 PM IST
 Jhalda Councilor Murder: ঘটনাস্থল পরিদর্শন CBI-র DIG-র, প্রত্যক্ষদর্শীদের জিজ্ঞাসাবাদ

নিজস্ব প্রতিবেদন: ঝালদাকাণ্ডের (Jhalda Councilor Murder) তদন্তে CBI। ৪ প্রত্যক্ষদর্শী ও ক্লোজ হওয়া ৫ পুলিসকর্মীকে জিজ্ঞাসাবাদ করলেন তদন্তকারীরা। তপন কান্দু খুনের ঘটনাস্থল পরিদর্শন করলেন CBI-র DIG অখিলেশ সিং। সংগ্রহ করা হল শহরের বিভিন্ন প্রান্ত সিসিটিভি ফুটেজও।

ঝালদায় কীভাবে খুন হলেন কংগ্রেস কাউন্সিলর তপন কান্দু? কারা খুন করল? স্রেফ তদন্ত করা নয়,  ৪৫ দিনের মধ্যে CBI-কে আদালতে প্রাথমিক রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছে হাইকোর্ট (Calcutta High Court)। আদালতের পর্যবেক্ষণ, 'পুলিসের তদন্তে কোন অস্বচ্ছতা বা গাফিলতি রয়েছে, এমনটা মনে হচ্ছে না। তবে খামতি অবশ্যই রয়েছে'। সিঙ্গল বেঞ্চে রায়কে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে গিয়েছে রাজ্য। হাইকোর্টের প্রধান বিচারপতির দৃষ্টি আকর্ষণ করে দ্রুত শুনানির আর্জিও জানানো হয়েছে।

আরও পড়ুন: Big Breaking: ভাদু শেখের খুনের ঘটনার তদন্তে CBI, নির্দেশ কলকাতা হাইকোর্টের

এদিকে ঝালদায় তপন কান্দু খুনে ইতিমধ্যেই অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে FIR দায়ের করেছে CBI।  কী অভিযোগে? খুন, সঙ্গে অস্ত্র আইনেও। গতকাল, বৃহস্পতিবার নিহত কাউন্সিলরের বাড়িতে গিয়েছিলেন তদন্তকারীরা। স্ত্রী পূর্ণিমা কান্দু ও ভাইপো মিঠুনের সঙ্গে কথা বলেছিলেন তাঁরা। ঘুরে দেখেছিলেন ঘটনাস্থল। স্রেফ প্রত্যক্ষদর্শী ও পুলিসকর্মীদের জিজ্ঞাসাবাদ নয়, এদিন ফের ঘটনাস্থল পরিদর্শন করলেন CBI-র DIG অখিলেশ সিং।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.