Tarakeswar Accident: বন্ধ দোকানে ধাক্কা গাড়ির, দুর্ঘটনার কবলে খোদ SDPO

আহত হয়ে হাসপাতালে ভর্তি আরামবাগের মহকুমা পুলিস আধিকারিক(SDPO)।

Updated By: Apr 8, 2022, 08:07 PM IST
Tarakeswar Accident: বন্ধ দোকানে ধাক্কা গাড়ির, দুর্ঘটনার কবলে খোদ SDPO

নিজস্ব প্রতিবেদন: রাস্তার পাশে বন্ধ দোকানে ধাক্কা মারল গাড়ি! আহত হলেন খোদ SDPO। হাসপাতালে ভর্তি তিনি। আঘাত লেগেছে ২ নিরাপত্তারক্ষী ও গাড়ির চালকেরও। এবার দুর্ঘটনা ঘটল হুগলির তারকেশ্বরে।

পুলিস সূত্রে খবর, হুগলিরই সিঙ্গুরে একটি প্রশাসনিক বৈঠকে যোগ দিতে যাচ্ছিলেন আরামবাগের SDPO অভিষেক মণ্ডল। সঙ্গে ছিলেন তাঁর ২ নিরাপত্তারক্ষীও। ঘড়িতে তখন সাড়ে ১১টা। এদিন সকালে তারকেশ্বরের  বারো নম্বর রোডে একটি ইঞ্জিন ভ্যান চলে আসে SDPO-র গাড়ির সামনে।

আরও পড়ুন: Malda: খুন না আত্মহত্যা! সেনাকর্মীর 'অস্বাভাবিক' মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য

তারপর? সেই গাড়িটিকে যখন পাশ কাটাতে যান, তখন নিয়ন্ত্রণ হারান চালক। রাস্তা থেকে নেমে একটি বন্ধ দোকানে সজোরে ধাক্কা মারে SDPO-র গাড়িটি। এত জোরে ধাক্কা লাগে যে, দোকান ঘর হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। দুমড়ে-মুচড়ে যায় গাড়িটিও। থানায় খবর দেন স্থানীয় বাসিন্দারা।  আহত অবস্থায় SDPO, তাঁর দুই নিরাপত্তারক্ষী ও গাড়ির চালককে উদ্ধার করে পুলিস। তাঁদের প্রথমে নিয়ে যাওয়া হয় তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে। পরে ৩ জনকেই স্থানান্তরিত করা হয় নার্সিংহোমে। দুর্ঘটনাগ্রস্থ গাড়িটিকে ক্রেন দিয়ে উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন:  রাস্তায় পড়ে চিতাবাঘ; মৃত্যু ঘিরে উঠছে প্রশ্ন, ছড়াল আতঙ্ক

এর আগে, বুধবার বিকেল আরামবাগের হরিণখোলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উল্টে গিয়েছিল যাত্রীবাহী বাস। আহত হন ২০ যাত্রী। সেবারও ওভারটেক করতে গিয়েই দুর্ঘটনা ঘটেছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.