Halisahar, CBI: সিবিআই জালে হালিশহর পুরসভার চেয়ারম্যান, বিক্ষোভে বিজেপি, তুমুল উত্তেজনা

Halisahar, CBI: হালিশহর পুরসভার চেয়ারম্যান রাজু সাহানির বাড়ি থেকে নগদ ৮০ লক্ষ টাকা উদ্ধার করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। থাইল্যান্ডের ব্যাংকেও বিপুল পরিমাণ টাকার হদিশ মিলেছে। এছাড়া কয়েক কোটি টাকার সম্পত্তির নথিও উদ্ধার হয়েছে। 

Updated By: Sep 3, 2022, 12:38 PM IST
Halisahar, CBI: সিবিআই জালে হালিশহর পুরসভার চেয়ারম্যান, বিক্ষোভে বিজেপি, তুমুল উত্তেজনা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আসানসোল আদালতে নিয়ে যাওয়া হল সিবিআই-এর (CBI) হাতে গ্রেফতার হালিশহর পুরসভার চেয়ারম্যান রাজু সাহানিকে। চেয়ারম্যানকে সিবিআই গ্রেফতারির বিরুদ্ধে শনিবার সকাল থেকে হালিশহর পুরসভার সামনে বিক্ষোভে বিজেপি (BJP)। গেরুয়া শিবিরের ডেপুটেশন কর্মসূচি ঘিরে হালিশহর পুরসভার সমানে ধুন্ধুমার অবস্থা। পুলিসি এবং বিজেপি কর্মীদের মধ্যে কার্যত বাকবিতণ্ডা শুরু হয়। পুরসভার সামনে তুমুল উত্তেজনা।  

হালিশহর পুরসভার চেয়ারম্যান রাজু সাহানির বাড়ি থেকে নগদ ৮০ লক্ষ টাকা উদ্ধার করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। থাইল্যান্ডের ব্যাংকেও বিপুল পরিমাণ টাকার হদিশ মিলেছে। এছাড়া কয়েক কোটি টাকার সম্পত্তির নথিও উদ্ধার হয়েছে। স্থানীয় সূত্রে খবর, হালিশহরের দাপুটে সিপিএম নেতা ছিলেন লক্ষণ সাহানি। ১১ নম্বর ওয়ার্ড থেকে দু'বার কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন তিনি। এই লক্ষণ সাহানিরই ছেলে রাজু। স্রেফ প্রভাবশালী তৃণমূল নেতা নন, তিনি এখন হালিশহর পুরসভার চেয়ারম্যান। গত কয়েক দিন ধরে পুরসভার আসছিলেন রাজু। কলকাতায় নিজের ফ্ল্যাটে কার্যত গা-ঢাকা দিয়েছিলেন।

সিবিআই সূত্রে খবর, সানমার্গ চিটফান্ড মামলায় অভিযুক্ত ছিলেন তৃণমূল পরিচালিত হালিশহর পুরসভার চেয়ারম্যান।  কলকাতার নিউটাউনের ফ্ল্যাট থেকেই রাজুকে গ্রেফতার করেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয় নগদ ৮০ লক্ষ টাকা। এরপর ধৃতকে নিয়ে আসা হয় হালিশহরে। সেখানকার বাড়ি থেকে কয়েক কোটি টাকা সম্পত্তি ও একটি দেশি পিস্তল পাওয়া যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.