Kharar Municipality: বিজেপির সমর্থনে পুরবোর্ড গঠন তৃণমূলের! পদত্যাগ নির্বাচিত চেয়ারম্যানের

তৃণমূল কার্যালয়ে গিয়ে ভুল স্বীকার 'বিক্ষুদ্ধ' কাউন্সিলরদেরও।

Updated By: Mar 17, 2022, 09:30 PM IST
Kharar Municipality:  বিজেপির সমর্থনে পুরবোর্ড গঠন তৃণমূলের! পদত্যাগ নির্বাচিত চেয়ারম্যানের

নিজস্ব প্রতিবেদন: দল থেকে বহিষ্কারের পরই ভোলবদল! পদত্যাগ করলেন পশ্চিম মেদিনীপুরে খড়ার পুরসভার (Kharar Municipality) নির্বাচিত চেয়ারম্যান অদ্যুৎ মণ্ডল। স্রেফ ব্লক তৃণমূল কার্যালয়ে নয়, 'বিক্ষুদ্ধ' কাউন্সিলররা আবার লিখিতভাবে ভুল স্বীকার করলেন মহকুমাশাসকের দফতরে গিয়ে।

ঘটনাটি ঠিক? পশ্চিম মেদিনীপুরের খড়ার পুরসভার আসনসংখ্যা ১০। ৮টিতেই জিতেছে তৃণমূল (TMC)। আর ২ ওয়ার্ড গিয়েছে বিজেপির (BJP)  দখলে। নয়া পুরবোর্ডে চেয়ারম্যান কে হবেন? ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সন্ন্যাসী দলুইকে মনোনীত করেছিল তৃণমূল নেতৃত্ব। কিন্তু তাঁকে মানতে রাজি ছিলেন না দলেরই কাউন্সিলরদের একাংশ। 

আরও পড়ুন: Panihati Councillor Murder: নিহত তৃণমূল কাউন্সিলরের বাড়িতে Madan Mitra, পরিবারের পাশে থাকার আশ্বাস

গতকাল, বুধবার পুরসভার সামনে দেখান শাসকদলে 'বিক্ষুদ্ধ' কাউন্সিলররা। পরিস্থিতি এমনই জায়গায় পৌঁছয়, যে শপথগ্রহণ অনুষ্ঠান কার্যত ভন্ডুল হয়ে যায়! তাহলে চেয়ারম্যান কে হবেন? দল যাকে মনোনীত করেছে, সেই সন্ন্যাসী দলুই নাকি খড়ার শহর তৃণমূল সভাপতি, ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অদ্যুৎ মন্ডল? ভোটাভুটি হয়। 

আরও পড়ুন: Jhalda Councillor Murder: পুরভোটের ফল নিয়ে বেটিং! সন্দেহভাজন আততায়ীর স্কেচ প্রকাশ SIT-র

দুই বিজেপি কাউন্সিলরের সমর্থনে  খড়ার পুরসভার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন অদ্যুৎ মণ্ডল। এরপর চেয়ারম্যান ও যেসব কাউন্সিলররা তাঁকে সমর্থন করেছিলেন, তাঁদের বহিষ্কার করে তৃণমূল। এদিন মহকুমাশাসকের দফতরে গিয়ে ইস্তফাপত্র জমা দেন অদ্যুৎ মণ্ডল। পুরবোর্ডের ভবিষ্যৎ কী? উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ মেনে পরবর্তী পদক্ষেপ করা হবে বলে জানিয়েছেন ঘাটালের মহকুমাশাসক সুমন বিশ্বাস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.