close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বিজেপি বিরোধী জোট গঠনে আজ ফের মমতা-নাইডু বৈঠক নবান্নে

রাহুল, মায়াবতীর সঙ্গে বৈঠক সেরে আজই বঙ্গসফরে আসছেন চন্দ্রবাবু নাইডু। ঐক্যের রণকৌশল নিয়ে আজ নবান্নে মমতার সঙ্গে বৈঠক করবেন টিডিপি সুপ্রিমোর। 

Updated: May 20, 2019, 12:11 PM IST
বিজেপি বিরোধী জোট গঠনে আজ ফের মমতা-নাইডু বৈঠক নবান্নে

নিজস্ব প্রতিবেদন: ইঙ্গিত আগেও ছিল। বিজেপি বিরোধী জোট গঠনে কথাবার্তা শুরু হয়েছিল ভোটের আগেই। ২৩ মের ফলাফলের মধ্যে দিয়েই শুরু হবে সরকার গঠনের প্রক্রিয়া। তাই এবার ভোট মিটটেই বিরোধী জোটের তৎপরতায় চন্দ্রবাবুর মিশন বাংলা। রাহুল, মায়াবতীর সঙ্গে বৈঠক সেরে আজই বঙ্গসফরে আসছেন চন্দ্রবাবু নাইডু। ঐক্যের রণকৌশল নিয়ে আজ নবান্নে মমতার সঙ্গে বৈঠক করবেন টিডিপি সুপ্রিমোর। 

আরও পড়ুন: গ্রেফতারি এড়াতে ফের আদালতে রাজীব কুমার, করলেন রক্ষাকবচ বৃদ্ধির আবেদন

সূত্রের খবর এর আগে কংগ্রেস-সহ বিভিন্ন রাজনৈতিক দলগুলির সঙ্গে বৈঠক সেরেছেন তিনি, ফোনে কথা হয়েছে তৃণমূল নেত্রীর সঙ্গেও। এরপর আজ মুখোমুখি হবেন দুই দলে সুপ্রিমো। বুথ ফেরৎ সমীক্ষায় বিজেপিকে সংখ্যাগরিষ্টতার কথা উঠলেও তা মানতে নারাজ তৃণমূল নেত্রী-সহ অনেকেই। আর সেই মতো বিজেপির বিরোধী জোট গঠনের প্রক্রিয়া এগোটেই কার্যত এই বৈঠক। অন্যদিকে বেজেপির সংখ্যাগরিষ্ঠতা নিয়ে আশাবাদী দিলীপ ঘোষ। মমতা-নাইডু বৈঠকের প্রসঙ্গে দিলীপ ঘোষ জানান, "মোদীই সরকার গড়বে, এদের কোনও কাজ থাকবে না, তাই চা খেতে আসছে"। উল্লেখ্য গতকালই শেষ হয়েছে ভোটগ্রহণ পর্ব। ভোটগননা আগামী ২৩ মে।

ফের কেন্দ্রে পদ্ম শিবির? নাকি মহাজোট, কার হবে দিল্লির মসনদ এই সেই অপেক্ষাতেই যুযুধানেরা।