ATM Fraud: ATM-র মেয়াদ শেষ হওয়ার আগেই এল 'ব্যাঙ্কের' ফোন, অ্যাকাউন্ট থেকে হাওয়া ৬০ হাজার

চন্দ্রকোনা থানার দ্বারস্থ হয়েছে প্রতারিত প্রলয় ঘোষ। প্রলয় ঘোষের বক্তব্য আগামী দিনে যাতে অন্য কারোর সঙ্গে এই ধরনের ঘটনা না ঘটে তার জন্য পুলিস ব্যবস্থা নিক

Updated By: May 30, 2022, 01:13 PM IST
ATM Fraud: ATM-র মেয়াদ শেষ হওয়ার আগেই এল 'ব্যাঙ্কের' ফোন, অ্যাকাউন্ট থেকে হাওয়া ৬০ হাজার

নিজস্ব প্রতিবেদন: এটিএম প্রতারণার শিকার এক গাড়ি চালক। কয়েক মিনিটে খোয়া গেল প্রায় ৬০ হাজার টাকা। ঘটনায় যথেষ্ট শোরগোল পড়ে গিয়েছে পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনা থানার বোনা এলাকায়।

স্থানীয় সূত্রে গিয়েছে বোনা গ্রামের বাসিন্দা প্রলয় ঘোষ একজন গাড়ি চালক। কয়েক দিনের মধ্যেই তার ATM এর মেয়াদ শেষ হবার কথা। রবিবার দুপুরে হঠাৎই ব্যাঙ্কের নাম করে একটি ফোন আসে তার কাছে। এরপর দীর্ঘক্ষণ কথা। কথোপকথনের মাঝেই তার কাছে একটি OTP চাওয়া হয়। কিছু না ভেবেই প্রলয় OTP নাম্বার দিয়ে দেন। এরপরই হঠাৎই তার একাউন্ট থেকে প্রথমে ৪৬৯৯ টাকা, তারপর দফায় দফায় ২১০০০ টাকা, ২৯০০০ টাকা ও শেষে ৬০০০টাকা কেটে নেওয়া হয়।

বেগতিক বুঝে হন্তদন্ত হয়ে পুনরায় সেই নাম্বারে প্রলয়ের পরিজনেরা ফোন করলেই ওই নাম্বার থেকে তাকে বলা হয় ইন্টারনেট পরিষেবার জন্য তুমি বেঁচে গেছ না হলে তোমার একাউন্ট সাফ হয়ে যেত। তার পরই ফোনের ওপার থেকে চলে অশালীন ভাষায় গালিগালাজ।

ইতিমধ্যেই চন্দ্রকোনা থানার দ্বারস্থ হয়েছে প্রতারিত প্রলয় ঘোষ। প্রলয় ঘোষের বক্তব্য আগামী দিনে যাতে অন্য কারোর সঙ্গে এই ধরনের ঘটনা না ঘটে তার জন্য পুলিস ব্যবস্থা নিক।

আরও পড়ুন-বিচারপতিদের নিয়ে 'ডেরগেটরি কমেন্ট', অভিষেকের বিরুদ্ধে মামলা হাইকোর্টে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.