'বাংলার মহিলারাই বিজেপিকে জবাব দেবে', কড়া আক্রমণ চন্দ্রিমার

"এখন টাকার থলি নিয়ে বিজেপি লোভ দেখাচ্ছে। তাতে অনেকেই চলে যাচ্ছে। ওতে তৃণমূল কংগ্রেসের কিছু যায় আসে না।"

Updated By: Jan 2, 2021, 06:36 PM IST
'বাংলার মহিলারাই বিজেপিকে  জবাব দেবে', কড়া আক্রমণ চন্দ্রিমার

নিজস্ব প্রতিবেদন : "বাংলার মহিলারাই বিজেপিকে  জবাব দেবে।" এমনটাই দাবি করলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। শনিবার পূর্ব বর্ধমান জেলা তৃণমূল মহিলা কংগ্রেসের উদ্যোগে এক জনসভার আয়োজন করা হয়। সেই সভায় উপস্থিত ছিলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী ও রাজ্য মহিলা সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya)। এছাড়াও উপস্থিত ছিলেন মন্ত্রী স্বপন দেবনাথ। 

চন্দ্রিমা ভট্টাচার্য এদিন বলেন, "২০২১ সালের নির্বাচনের সময় সব বহিরাগত এসে শান্ত বাংলাকে অশান্ত করার চেষ্টা করছে। লম্বা দাড়ি ও দশ লাখ টাকার স্যুট পড়লেই রবীন্দ্রনাথ ঠাকুর ও অরবিন্দ হওয়া যায় না। তাইতো মঞ্চে উঠে কবির গানকে অসম্মান করেন।" তিনি দাবি করেন, রাজ্যের জন্য মুখ্যমন্ত্রী যে সমস্ত প্রকল্প করেছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার মানুষের জন্য যা কাজ করেছেন, তার ধারেকাছে নেই মোদী সরকার। বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে স্বাস্থ্যসাথী কার্ড করার পর কেন্দ্রীয় সরকার আয়ুষ্মান প্রকল্প চালু করে। আসলে বাংলাকে কপি করে।"

পাশাপাশি নাম না করে শুভেন্দু অধিকারীর উদ্দেশেও তোপ দাগেন তিনি। বলেন, "এখন টাকার থলি নিয়ে বিজেপি (BJP) লোভ দেখাচ্ছে। তাতে অনেকেই চলে যাচ্ছে। ওতে তৃণমূল কংগ্রেসের কিছু যায় আসে না। মমতা বন্দ্যোপাধ্যায় একাই যথেষ্ট। সোশ্যাল মিডিয়া ও টুইটারে মমতার সরকারকে হেয় করার চেষ্টা চলছে। বাংলার মানুষকে ওসব টুইটার বা সোশ্যাল মিডিয়া দিয়ে ভুল বোঝানো যাবে না।" এদিন চন্দ্রিমার কড়া আক্রমণের নিশানায় আগাগোড়া ছিল বিজেপি।

(এই প্রতিবেদন প্রকাশিত হওয়া পর্যন্ত বিজেপির তরফে চন্দ্রিমা ভট্টাচার্যের বক্তব্যের কোনও প্রতিক্রিয়া আসেনি।)

আরও পড়ুন, LIVE: 'ফোন ট্যাপ করছে ভাইপোর পুলিস', মহিষাদলে বিস্ফোরক Suvendu

.