Baruipur: ফোনে কথায়-গেমে ব্যস্ত নার্সরা, 'গাফিলতি'তে মৃত্যু রোগীর

পরিবারের অভিযোগ, হাসপাতালে আনার পর দীর্ঘক্ষণ ফেলে রাখা হয় রোগীকে।

Updated By: Nov 30, 2021, 11:35 AM IST
Baruipur: ফোনে কথায়-গেমে ব্যস্ত নার্সরা, 'গাফিলতি'তে মৃত্যু রোগীর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ফোনে কথা বলতে, গেম খেলতে ব্যস্ত নার্সরা। রোগীর দিকে কোনও নজরই ছিল না। কোনও চিকিৎসা পরিষেবা দেওয়া হয়নি রোগীকে। গাফিলতির জেরে অল্পক্ষণের মধ্যেই মৃত্যু হয় রোগীর। এমন অভিযোগকে ঘিরে উত্তেজনা ছড়াল বারুইপুর মহকুমা হাসপাতালে।

সোমবার রাতে চিকিৎসায় গাফিলতির অভিযোগে রোগী মৃত্যুকে ঘিরে ধুন্ধুমার বেঁধে যায় বারুইপুর মহকুমা হাসপাতালে। জানা গিয়েছে, পেটের যন্ত্রণা নিয়ে ২৬ বছরের জবেদা বিবিকে সোমবার রাতে হাসপাতালে নিয়ে আসেন বাড়ির লোকেরা। পরিবারের অভিযোগ, হাসপাতালে আনার পর দীর্ঘক্ষণ ফেলে রাখা হয় রোগীকে। বারে বারে বলা সত্ত্বেও দীর্ঘক্ষণ কোনও চিকিৎসক দেখেননি। এরপর কোনওমতে চিকিৎসক যদিবা তাঁকে দেখেন, কিন্তু কর্তব্যরত নার্সরা কোনওভাবেই জবেদা বিবিকে প্রয়োজনীয় চিকিৎসা পরিষেবা দিতে তৎপর হননি। 

তাঁদের অভিযোগ, রোগীর দিকে কোনও খেয়ালই ছিল না নার্সদের। উপরন্তু নার্সরা মোবাইল ফোনে কথা বলতে ও গেম খেলতে ব্যস্ত ছিলেন। এর খানিক বাদেই মৃত্যু হয় জবেদা বিবির। এরপরই ক্ষোভে ফেটে পড়েন রোগীর পরিবারের সদস্যরা। যার জেরে উত্তেজনা ছড়ায় হাসপাতাল চত্বরে। গন্ডগোলের খবর পেয়ে বারুইপুর থানার বিশাল পুলিসবাহিনী ঘটনাস্থলে এসে পরিস্থিতি সামাল দেয়। 

আরও পড়ুন, Viral Video: ভাইরাল 'বাদাম গান' কে বানিয়েছেন জানেন? চিনে নিন রাঢ় বাংলার সেই স্রষ্টাকে

প্রসঙ্গত, এর আগেও একাধিকবার বারুইপুর মহকুমা হাসপাতালের বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতির অভিযোগ উঠেছে। তবে এবিষয়ে মুখ খুলতে চাননি হাসপাতাল কর্তৃপক্ষ। অন্যদিকে রোগীর পরিবারের লোকেরা উপযুক্ত তদন্ত ও দোষীদের শাস্তির দাবিতে সরব হয়েছেন।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.