সদ্যোজাতর মৃত্যু ঘিরে ধুন্ধুমার সুপার স্পেশালিটি হাসপাতালে!

গত ৪ দিন আগে কাকদ্বীপের হারউড পয়েন্ট কোস্টাল থানার ত্রিলোকচন্দ্রপুরের বাসিন্দা অঞ্জনা দাস  প্রসব যন্ত্রণা নিয়ে ভর্তি হন কাকদ্বীপ হাসপাতালে।

Updated By: Nov 20, 2018, 05:39 PM IST
সদ্যোজাতর মৃত্যু ঘিরে ধুন্ধুমার সুপার স্পেশালিটি হাসপাতালে!

নিজস্ব প্রতিবেদন:   চিকিত্সার গাফিলতিতে সদ্যোজাতর  মৃত্যু ঘিরে  উত্তেজনা ছড়াল দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতালে। হাসপাতালে বিক্ষোভ রোগীর পরিবারের সদস্যদের।

আরও পড়ুন: মালয়েশিয়ায় পুলিসের জাল থেকে বাংলার শ্রমিককে ফেরানোর উদ্যোগ

 পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৪ দিন আগে কাকদ্বীপের হারউড পয়েন্ট কোস্টাল থানার ত্রিলোকচন্দ্রপুরের বাসিন্দা অঞ্জনা দাস  প্রসব যন্ত্রণা নিয়ে ভর্তি হন কাকদ্বীপ হাসপাতালে।  একদিন পরই তিনি এক কন্যাসন্তানের জন্ম দেন। সদ্যোজাতর শারীরিক অবস্থাও ভালো ছিল বলে দাবি পরিবারের।  কিন্তু  মঙ্গলবার সকালে অঞ্জনার ৪ দিনের শিশুকন্যার মৃত্যু হয়।

আরও পড়ুন: পঞ্চায়েত উপপ্রধানের বাবাকে লক্ষ্য করে গুলি, বোমা

ঘটনার পর উত্তপ্ত হয়ে ওঠে হাসপাতাল চত্বর। রোগীর পরিবার চিকিত্সকদের সঙ্গে কথা বলতে চান। কিন্তু তা না পেরে হাসপাতালের সামনেই বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। অভিযোগ, কর্তব্যরত আয়ার গাফিলতিতেই সদ্যোজাতর মৃত্যু হয়েছে।

আরও পড়ুন: ‘চোর পুলিসের খেলা’! রক্ষীদের চোখে ধুলো দিয়েই হাসপাতাল থেকে পালাল প্রাক্তন উপপ্রধান  

এই ঘটনাকে কেন্দ্র করে হাসপাতাল চত্বরে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এই বিষয়ে থানায় একটি অভিযোগও দায়ের করেছে পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্ত আয়াকে আটক করেছে।