কল্যাণী AIIMS-এ নিয়োগে 'দুর্নীতি'; ২ বিজেপি বিধায়কের আত্মীয়কে নোটিশ সিআইডি-র

নিয়মকানুনের বালাই নেই। কেন্দ্রীয় নিয়ন্ত্রণাধীন কল্যাণী AIIMS-র ঢালাও চাকরি!

Updated By: Jul 15, 2022, 07:56 PM IST
 কল্যাণী AIIMS-এ নিয়োগে 'দুর্নীতি'; ২ বিজেপি বিধায়কের আত্মীয়কে নোটিশ সিআইডি-র

পিয়ালী মিত্র: কল্যাণী AIMS-র নিয়োগ মামলা। চাকদহের BJP বিধায়ক বঙ্কিম ঘোষের পুত্রবধূকে জিজ্ঞাসাবাদ করতে চেয়ে নোটিশ পাঠাল CID। কবে?  আগামিকাল, শুক্রবার। রেহাই পেলেন না বাঁকুড়ার BJP বিধায়ক নীলাদ্রীশেখর দানার মেয়েও। 

নিয়মকানুনের বালাই নেই। কেন্দ্রীয় নিয়ন্ত্রণাধীন কল্যাণী AIIMS-র ঢালাও চাকরি! চাকরি পেয়েছেন বিজেপি নেতা ও বিধায়কদের আত্মীয় পরিজন ও ঘনিষ্ঠরা। সেই তালিকায় রয়েছেন চাকদহের বিধায়ক বঙ্কিম ঘোষের পুত্রবধূকে অনুসূয়া ও বাঁকুড়ার বিধায়ক নীলাদ্রীশেখর দানার মেয়ে মৈত্রেয়ী। কীভাবে চলছে এই দুর্নীতি ও স্বজনপোষণ? কল্যাণী থানায় FIR দায়ের করা হয়েছে। তদন্তে নেমেছে CID। এফআইআরে অভিযুক্তরা সকলেই প্রভাবশালী। নাম রয়েছে এক কেন্দ্রীয় মন্ত্রীর, এক সাংসদের এবং দুই বিধায়কের। এমনকী, AIMS-এ নিয়োগে গুরুতর দুর্নীতির অভিযোগ উঠেছে খোদ কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রীর সুভাষ সরকারের বিরুদ্ধে। 

আরও পড়ুন: Dakshineswar Kali Temple: 'কালী' বিতর্কে টুইট দক্ষিণেশ্বরের! ভুয়ো অ্যাকাউন্ট, পুলিসে অভিযোগ মন্দির কমিটির

জানা গিয়েছে, আগামিকাল, শুক্রবার সিআইডি দফতরে হাজিরা দিচ্ছেন না বিধায়ক বঙ্কিম ঘোষের পুত্রবধূ অনুসুয়া। কেন? পূর্ব নির্ধারিত কাজ রয়েছে বলে তদন্তকারীদের জানিয়েছেন তিনি। সোমবার হাজিরা দিতে বলা হয়েছে আর এক বিধায়ক নীলাদ্রিশেখর দানার মেয়ে মৈত্রেয়ীকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.