মণীশ খুনে দুই পুর প্রশাসককে তলব করল CID

পাশাপাশি টিটাগড়র পুরসভার প্রশাসক প্রশান্ত চৌধুরীকেও তলব করা হয়েছে। মণীশ শুক্লার পরিবারের করা FIR-এ দুজনেরই নাম রয়েছে। 

Reported By: সুকান্ত মুখোপাধ্যায় | Updated By: Oct 15, 2020, 03:06 PM IST
মণীশ খুনে দুই পুর প্রশাসককে তলব করল CID

নিজস্ব প্রতিবেদন: মণীশ শুক্লা হত্যাকাণ্ডে নয়া মোড়। এবার দুই প্রশাসনিক কর্তকে তলব করল CID। বৃহস্পতিবার ব্যারাকপুর পুরসভার প্রশাসক উত্তম দাসকে তলব করেছে CID। পাশাপাশি টিটাগড়র পুরসভার প্রশাসক প্রশান্ত চৌধুরীকেও তলব করা হয়েছে। মণীশ শুক্লার পরিবারের করা FIR-এ দুজনেরই নাম রয়েছে। 

আরও পড়ুন:  বেলেঘাটা বিস্ফোরণকাণ্ডে এনআইএ, তলব ক্লাব সেক্রেটারি, প্রেসিডেন্ট ও কেয়ারটেকারকে

উল্লেখ্য মণীশ শুক্লা খুন নিয়ে তরজা চলছেই। টিটাগড়ের মাটিতে বিজেপি নেতা মণীষ শুক্লা বুলেটে ঝাঁঝড়া হয়েছেন। কিন্তু এই হত্যাকাণ্ডের রিমোট কন্ট্রোল ছিল বিহারের জেলে  বন্দি কুখ্যাত দুষ্কৃতীর হাতে। তদন্তে নেমেই গোটা খুনে সুবোধ সিংয়ে ভূমিকা স্পষ্ট হয় CID -র সামনে ।  তাঁর খুনের অন্যতম মাস্টারমাইন্ডকে কাছে পেয়েও বাগে পায়নি CID। কুখ্যাত  দুষ্কৃতী সুবোধ সিংকে নালন্দা জেলেই রেখে আসতে হয়েছে গোয়েন্দাদের। ভোট আর আইনের জটে আপাতত থমকে সবটাই। তবে এবার দুই প্রশাসনিক কর্তাকে জেরায় খানিক জট খুলতে পারে বলেই আশা। 

কিন্তু কে এই সুবোধ? ব্যাঙ্ক ডাকাতি থেকে হাই প্রোফাইল খুন, বহু মামলা রয়েছে সুবোধের নামে ২০১৮ থেকে বিহারের জেলে বন্দি সুবোধ সিং । CID জানতে পারে জেলে বসেই অপরাধচক্র চালায় সুবোধ । বিহারের জেলে গিয়ে টানা ২দিন সুবোধকে জেরা করে CID। সুবোধকে হেফাজতে নিতে CID দল যায় বিহারে। তবে সুবোধকে এই মুহূর্তেই রাজ্যের গোয়েন্দাদের হাতে তুলে দিতে নারাজ বিহার পুলিস।

.