Galsi Murder: এবার 'বদলাপুর' গলসি! ঘটনাস্থল পরিদর্শন CID-র, গ্রেফতার ৩৯

যুবক খুনের পর অভিযুক্তের বাড়িতে ভাঙচুর-অগ্নিসংযোগ!

Updated By: Apr 5, 2022, 11:45 PM IST
 Galsi Murder:  এবার 'বদলাপুর' গলসি! ঘটনাস্থল পরিদর্শন CID-র, গ্রেফতার ৩৯

নিজস্ব প্রতিবেদন: যুবক খুনে উত্তপ্ত এলাকা। অভিযুক্তের বাড়িতে ভাঙচুর-অগ্নিসংযোগ! ঘটনাস্থল পরিদর্শন করলেন CID আধিকারিক ও ফিঙ্গার প্রিন্স এক্সপার্টরা। গ্রেফতার করা হল ৩৯ জন। বগটুইয়ের ছায়া পূর্ব বর্ধমানের গলসিতে।

ঘটনাটি ঠিক কী? মৃতের নাম  উৎপল ঘোষ। বাড়ি, গলসির লোয়া সন্তোষপুর গ্রামে। পেশায় তিনি মৎস্যজীবী। মাছ চাষ করতেন গ্রামের পুকুরেই। পরিবারের লোকদের দাবি, রবিবার সন্ধ্যায় বাড়িতে ছেলেকে পড়াচ্ছিলেন উৎপল। এরপর পরিচিত কারও ফোন পেয়ে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি, আর ফেরেননি।

আরও পড়ুন:Burdwan Molestation: স্কুলছাত্রীর 'শ্লীলতাহানি', 'প্রতিবাদের মাশুল' দিলেন দাদা

তারপর? রাতে গ্রামের পুকুরের রক্তাক্ত অবস্থায় উৎপলকে পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। শেষপর্যন্ত পুলিস যখন উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্র নিয়ে যায়, তখন ওই যুবককে মৃত্যু বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনাস্থল থেকে বাজেয়াপ্ত করা হয় একটি কুড়ুল। কীভাবে মৃত্যু? তদন্তে জানা যায়, প্রতিবেশী মনোজ ঘোষের সঙ্গে উৎপলের পুরনো শক্রতা ছিল। মৃতের স্ত্রীকে উত্যক্ত করত সে। প্রতিবাদও করেছিল উৎপল। রাতেই মনোজকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। জেরা মনোজ খুনের কথা স্বীকারও করেছে বলে খবর। ইতিমধ্যেই গ্রেফতারও করা হয়েছে অভিযুক্তকে।

আরও পড়ুন: Burdwan: মুখে মাস্ক নেই কেন? 'হেনস্থা'র শিকার পরিযায়ী শ্রমিকরা

এদিকে এই খবর লোয়া সন্তোষপুর গ্রামে পৌঁছতে পরিস্থিতি কার্যত অগ্নিগর্ভ হয়ে ওঠে। অভিযোগ, অভিযুক্ত মনোজ ঘোষের বাড়িতে ভাঙচুর চালান গ্রামবাসীরা। এমনকী, আগুন লাগিয়ে দেওয়া হয় গাড়ি, বাইক, ট্রাঙ্কর ও খড়ের পালুইয়েও! এই ঘটনায় ৩৯ জনকে গ্রেফতার করেছে পুলিস। এদিন গ্রামে যান CID আধিকারিকরা। নমুনা সংগ্রহ করেন ফিঙ্গার প্রিন্স এক্সপার্টরাও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.