বাচ্চাদের ঝামেলা থামাতে গিয়েএকে অপরকে অস্ত্রের কোপ অভিভাবকদের!

ক্যানিংয়ের  উত্তরঙ্গবেড়িয়ার প্রতিবেশী  বাপি হালদার ও বিশ্বজি‍ত্‍ হালদার।  দুই পরিবারের বাচ্চাদের খেলা নিয়ে গণ্ডগোল  হয় রবিবার।  

Updated By: Jan 21, 2019, 12:02 PM IST
বাচ্চাদের ঝামেলা থামাতে  গিয়েএকে অপরকে অস্ত্রের কোপ অভিভাবকদের!

নিজস্ব প্রতিবেদন: দুই বাচ্চার মধ্যে ঝগড়া, আর তাতেই জড়িয়ে গেলেন অভিভাবকরা।সেখান থেকেই  দুই পরিবারের বচসা, ধারালো অস্ত্রের কোপে জখম দুই। দক্ষিণ চব্বিশপরগণার ক্যানিং এর  উত্তরঙ্গ বেড়িয়ায় ঘটনা।

আরও পড়ুন:  মালদহে বেসরকারি হোটেলেই অমিত শাহ-র হেলিপ্যাড, বিকল্প পথ খুঁজল বঙ্গ বিজেপি

স্থানীয় সূত্রে জানা যায়, ক্যানিংয়ের  উত্তরঙ্গবেড়িয়ার প্রতিবেশী  বাপি হালদার ও বিশ্বজি‍ত্‍ হালদারের মধ্যে আপাত সুসম্পর্ক ছিল ।  দুই পরিবারের বাচ্চাদের খেলা নিয়ে রবিবার গণ্ডগোলের সূত্রপাত।  বাচ্চাদের ঝামেলা থামাতে গিয়ে দুই পরিবারের বড়রা তাতে জড়িয়ে যান। কথা কাটাকাটি গড়ায় হাতাহাতিতে।  

আরও পড়ুন: মুখ ফসকে বেরিয়ে গেল বেফাঁস কথা! ব্রিগেডে মমতাকে অস্বস্তিতে ফেললেন একমাত্র এই হেভিওয়েট নেতা

 সেই গন্ডগোলের জেরেই একপরিবার অন্য পরিবারের সদস্যদের ধারালো অস্ত্র দিয়ে কোপায় বলে অভিযোগ । রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে বাপি হালদার ও বিশ্বজি‍ত্‍ হালদার । তাঁদেরকে  উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয় । বিশ্বজিত্‍ হালদারের অবস্থা আশঙ্কাজনক। তাঁকে কলকাতার চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। বাপি হালদার ক্যানিং হাসপাতালে চিকিত্‍সাধীন । ক্যানিং থানায় দুই পরিবারের তরফেই অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্তে পুলিস।

 

.