রথ টানাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ইটবৃষ্টি, আহত আইসি-সহ ৫ পুলিসকর্মী

রথ টানাকে কেন্দ্র করে  বৃহস্পতিবার পুরাতন ঝাড়গ্রাম ও কেসবডিহির  দুই গোষ্ঠীর মধ্যে বচসা বাধে।

Updated By: Jul 5, 2019, 12:00 PM IST
রথ টানাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ইটবৃষ্টি, আহত আইসি-সহ ৫ পুলিসকর্মী

নিজস্ব প্রতিবেদন: রথ টানাকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর সংঘর্ষ। চলল বেপরোয়া ইটবৃষ্টি, লোহার রড নিয়ে হামলা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে আক্রান্ত পুলিস। ঘটনাকে ঘিরে উত্তপ্ত ঝাড়গ্রাম শহর। ইটের ঘায়ে গুরুতর আহন ঝাড়গ্রাম থানার আইসি জয়প্রকাশ পাণ্ডে, ডিএসপি ট্রাফিক পার্ভেজ সরফরাজ ও আরও তিন কনস্টেবল। পরিস্থিতি  নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিস।

 

রথ টানাকে কেন্দ্র করে  বৃহস্পতিবার পুরাতন ঝাড়গ্রাম ও কেসবডিহির  দুই গোষ্ঠীর মধ্যে বচসা বাধে। রাজ পরিবারের রথ  রঘুনাথপুর এলাকায় যাওয়ার পথে কেসবডিহির কয়েকজন যুবক রাস্তা আটকায় বলে অভিযোগ। এরপরই দুপক্ষের মধ্যে বচসা শুরু হয়।  কিছুক্ষণের মধ্যেই তা গড়ায় হাতাহাতিতে। প্রথমে পুলিশ কম থাকায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সমস্যা হয়।

রাতে গর্জন, সকালে বড় বড় পায়ের ছাপ! বাঘ আতঙ্কে থরহরিকম্প চন্দ্রকোণা

খবর পেয়ে ঘটনাস্থলে যান উচ্চ পদস্থ পুলিস আধিকারিকরাও। কিন্তু পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। পুলিসকে লক্ষ্য করেই শুরু হয় ইটবৃষ্টি।  অ্যাডিশনাল এসপি, এসডিপিও, ডিএসপি ট্রাফিক,  ঝাড়গ্রাম থানার আইসি ,  জামবনি থানার আইসি ঘটনাস্থলে যান।  ছত্রভঙ্গ করতে শুরু হয় লাঠিচার্জ। ইটের আঘাতে আহত হন ঝাড়গ্রাম থানা আই সি জয় প্রকাশ পান্ডে , ডি এস পি ট্রাফিক পার্ভেজ সরফরাজ সহ আরও তিন কনস্টেবল।   এলাকায় পুলিস পিকেট বসানো হয়েছে। 

.