Dinhata Clash: তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত দিনহাটা, গুরুতর আহত ২ তৃণমূল কর্মী

বিজেপির দাবি, বিজেপির এক নেতার বাড়ি ভাঙচুর করে তৃণমূল কর্মীরা। এরপরই তৃণমূলের কর্মী-সমর্থকদের মারধর করা হয়। অভিযোগ, পাল্টা অভিযোগ উত্তপ্ত দিনহাটা। তৃণমূলের দাবি, বারংবার তাদের উপরে হামলা চালাচ্ছে বিজেপি

Updated By: Dec 3, 2022, 11:47 PM IST
Dinhata Clash: তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত দিনহাটা, গুরুতর আহত ২ তৃণমূল কর্মী

দেবজ্যোতি কাহালি: ফের উত্তপ্ত কোচবিহারের দিনহাটা। সভা শেষে ফেরার পথে তৃণমূল সমর্থকদের বেধড়ক মারধরের অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। অভিযোগ অস্বীকার করেছে গেরুয়া শিবির। ওই ঘটনায় থমথমে একালা। ঘটনায় আহত হয়েছেন ২ তৃণমূল কর্মী। তাদের দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে কোচবিহার মেডিক্যাল কলেজে রেফার করা হয়।

আরও পড়ুন-অস্ট্রেলিয়ার বিরুদ্ধে কোন দগদগে 'অভিশাপ' কাটাতে মরিয়া মেসি? জেনে নিন 

স্থানীয় সূত্রে খবর, দিনহাটার নিকমনগর এলাকায় তৃণমূলের একটি পথসভা ছিল। অন্যদিকে, আম্বারি এলাকায় ছিল বিজেপির একটি কর্মীসভা। তৃণমূলের অভিযোগ, নিকমনগর থেকে ফেরার পথে তাদের উপরে হামলা চালায় বিজেপি সমর্থকরা। অভিযোগ অস্বীকার করেছে গেরুয়া শিবির। 

পঞ্চায়েত নির্বাচন সামনেই। তার আগে বারবারই উত্তপ্ত হয়ে উঠছে দিনহাটা।  তৃণমূলের অভিযোগ পথসভা থেকে ফেরার পথে তাদের উপরে হামলা চালিয়েছে বিজেপি। অন্যদিকে, বিজেপির দাবি, বিজেপির এক নেতার বাড়ি ভাঙচুর করে তৃণমূল কর্মীরা। এরপরই তৃণমূলের কর্মী-সমর্থকদের মারধর করা হয়। অভিযোগ, পাল্টা অভিযোগ উত্তপ্ত দিনহাটা। তৃণমূলের দাবি, বারংবার তাদের উপরে হামলা চালাচ্ছে বিজেপি। পুলিস ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে। 

উল্লেখ্য, গত ৩ নভেম্বর কেন্দ্রীয় প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের কনভয়ে সামনে বোমাবাজি করার অভিযোগ উঠে কোচবিহারের গোসানিমারিতে। সিতাই বিধানসভার একাধিক এলাকায় এদিন বিজেপির বেশ কয়েকটি কর্মসূচি ছিল। সেইসব কর্মসূচিতে যোগ দিতে যাচ্ছিলেন নিশীথ। সিতাইয়ে আক্রান্ত একাধিক বিজেপির কর্মীর বাড়িতে তাঁর দেখা করতে যাওয়ারও কথা ছিল। এদিন সিতাইয়ের গোসানিমারির একটি মন্দিরে পুজো দিয়ে তিনি যখন এক বিজেপি কর্মীর বাড়ি যাচ্ছিলেন তখনও তাই কনভয় লক্ষ্য করে বোমা ছোড়া হয় বলে অভিযোগ। তবে গাড়ি থেকে অনেক দূরে ২টি বোমা পড়ে। নিশীথের নিরাপত্তারক্ষীরা হামলাকারীদের তাড়া করে। কোনও আঘাত লাগেনি নিশীথের। ঘটনাস্থল থেকে বেরিয়ে যান নিশীথ।

দিনহাটা শহর ব্লক তৃণমূলের সভাপতি বিশু ধর বলেন,নিকমনগরে আমাদের একটা পথসভা ছিল। সেই পথসভায় উদয়ন গুহ ছিলেন। সেখান থেকে আমাদের কর্মীরা যখন ফিরছিলেন বিজেপির দুষ্কৃতীরা এসে আমাদের বাইকগুলোর উপরে হামলা করে। পুলিস আসার পরে ওরা সরে পড়ে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.