উত্তপ্ত খেজুরিতে চলল 'গুলি', অস্ত্র নিয়ে বিক্ষোভ বিজেপির, মাথা ফাটল সিভিক ভলান্টিয়ারের

অভিযোগ, বিধায়ক এলাকায় অশান্তি পাকানোর চেষ্টা করছেন। তৃণমূল কর্মীদের বাইরে থেকে অস্ত্র সরবরাহ করা হচ্ছে।

Updated By: Jun 2, 2019, 05:55 PM IST
উত্তপ্ত খেজুরিতে চলল 'গুলি', অস্ত্র নিয়ে বিক্ষোভ বিজেপির, মাথা ফাটল সিভিক ভলান্টিয়ারের

নিজস্ব প্রতিবেদন : শনিবারের পর রবিবারও উত্তপ্ত খেজুরি। তৃণমূল বিধায়ক তাঁদের মারধর করেছে বলে বিজেপি কর্মীদের অভিযোগ। কণ্ঠিবাড়িতে বিধায়ক রঞ্জিত মণ্ডলকে ঘিরে যেমন বিক্ষোভ চলে, তেমনই অস্ত্র নিয়ে অবরোধ হয় বীরবন্দর বাজারে। তৃণমূল অবশ্য সমস্ত অভিযোগ অস্বীকার করেছে।

শনিবার দফায় দফায় উত্তপ্ত হয় খেজুরি। এরপর রবিবারও নতুন করে উত্তেজনা ছড়ায় খেজুরিতে। রবিবার কণ্ঠিবাড়িতে গাড়ি করে যাচ্ছিলেন বিধায়ক রঞ্জিত মণ্ডল। আচমকাই তাঁর গাড়ি ঘিরে ধরে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মীরা। প্রায় এক ঘন্টা বিক্ষোভের মুখে পড়ে বিধায়ক।

আরও পড়ুন, বিজয়মিছিলে বোমা ফাটিয়ে উল্লাস! হাত উড়ল বিজেপি কর্মীর

বিজেপি কর্মীদের বক্তব্য, গাড়ি থেকে নেমে তৃণমূল বিধায়ক রঞ্জিত মণ্ডল তাঁদের মারধর করেন। অমিত জানা ও চন্দন বারিক নামে দুজন বিজেপি কর্মীকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয় বলেও অভিযোগ তাঁদের। অভিযোগ, বিধায়ক এলাকায় অশান্তি পাকানোর চেষ্টা করছেন। তৃণমূল কর্মীদের বাইরে থেকে অস্ত্র সরবরাহ করা হচ্ছে।

আরও পড়ুন, 'TMchhi'! মন্ত্রিত্ব গ্রহণের পরদিনই টুইটারে বেনজির ব্যঙ্গাত্মক আক্রমণ বাবুলের

শেষমেশ পুলিস এসে কণ্ঠিবাড়িতে উদ্ধার করে তৃণমূল বিধায়ককে। তবে বিক্ষোভের আঁচ এতটুকু কমেনি। এরপর বিক্ষোভ শুরু হয় বীরবন্দর বাজারে। লাঠিসোঁটা, কুঠার, কাতান নিয়ে বিক্ষোভ নামেন মহিলা সহ বিজেপি কর্মী সমর্থকরা। পুলিসকে গ্রামে ঢুকতে বাধা দেয় বিক্ষোভকারীরা। সংঘর্ষের মাঝে পড়ে এক সিভিক ভলেন্টিয়ারের মাথা ফাটে বলে অভিযোগ।

আরও পড়ুন, এগরায় মাথা থেঁতলে শ্বাসরোধ করে খুন বিজেপি কার্যকর্তা, বাড়ির উঠানে দেহ ফেলে গেল দুষ্কৃতীরা

বিজেপির দাবি, যতক্ষণ না হামলাকারীদের গ্রেফতার করা হবে, ততক্ষণ এই বিক্ষোভ আন্দোলন চলবে। তৃণমূল নেতৃত্ব জানিয়েছে প্রশাসনিক ও রাজনৈতিকভাবেই সামগ্রিক পরিস্থিতি মোকাবিলা করা হবে। এদিকে আজ খেজুরিতে গুলি চালানোর অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।

.