Durgapur: অনলাইন ক্লাসের জন্য কেনা মোবাইল-ই ওকে কেড়ে নিল, ছেলেকে হারিয়ে ভেঙে পড়লেন বাবা

মৃত রাশের দিদি নেহা রাউত জানান, 'ফ্রি ফায়ার গেম ডাউনলোড করেছিল ভাই। তাই মা ওকে বকাঝকা করত

Updated By: Sep 19, 2021, 07:17 PM IST
Durgapur: অনলাইন ক্লাসের জন্য কেনা মোবাইল-ই ওকে কেড়ে নিল, ছেলেকে হারিয়ে ভেঙে পড়লেন বাবা

নিজস্ব প্রতিবেদন: দুর্গাপুরে আত্মঘাতী স্কুল পড়ুয়া। শনিবার বাড়ি থেকে উদ্ধার হল তার ঝুলন্ত দেহ। অষ্টম শ্রেণির পড়ুয়া ওই কিশোরের নাম রাশ রাউত(১৪)। বাড়ি দুর্গাপুরের বেনাচিতির ১৪ নম্বর ওয়ার্ডের নতুনপল্লী এলাকায়।

আরও পড়ুন-Kabir Suman-Babul Supriyo: 'ফেসবুকে ওঁর যা খুশি উনি লিখতে পারেন', সুমনের পোস্টে প্রতিক্রিয়া বাবুলের

কেন আত্মঘাতী? পরিবার সূত্রে খবর, পরীক্ষার মধ্যে অনলাইন গেম খেলতে নিষেধ করেছিলেন রাশ রাউতের মা। এনিয়ে বকাবকিও করা হয়েছিল তাকে। সেই অভিমানেই আত্মঘাতী হয়েছে সে। 

রাশ রাউতের বাবা সঞ্জয় রাউত পেশায় ট্রাক চালক। অভাব থাকলেও ছেলেকে ভর্তি করেছিলেন একটি ভালো বেসরকারি স্কুলে। পরিবারের তরফে জানানো হয়েছে শনিবার দুপুরে খাওয়াদাওয়ার শেষে মা ছেলেকে মোবাইল রেখে পড়তে বসার কথা বলতেই ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয় রাশ। বহু ডাকাডাকির পরও তার কোনও সাড়া মেলেনি। খাওয়ার পরই কাজে বেরিয়েছিলেন সঞ্জয়বাবু। তাকে খবর দেওয়া হয়। খবর যায় পুলিসেও। দরজা ভেঙে ভেতরে ঢুকতেই দেখা যায় রাশের ঝুলন্ত দেহ।

সঞ্জয় রাউত বলেন, 'ছেলে পড়াশোনায় ভালো। এখন অনলাইন ক্লাস ও পরীক্ষা চলছে। কষ্ট হলেও ওকে সম্প্রতি একটি মোবাইল কিনে দিয়েছিলাম। কিন্তু সেই মোবাইল যে ওর প্রাণ কেড়ে নেবে তা বুঝতে পারিনি। '

আরও পড়ুন-Punjub: সুখজিন্দর নয়, মুখ্যমন্ত্রী হতে চলেছেন দলিত মুখ চরণজিত্ সিং চান্নি

মৃত রাশের দিদি নেহা রাউত জানান, 'ফ্রি ফায়ার গেম ডাউনলোড করেছিল ভাই। তাই মা ওকে বকাঝকা করত। মায়ের কাছে বকা খেলেই দরজা বন্ধ করে দিত। দরজায় তালাও লাগিয়ে দিত। অনেকক্ষণ পর দরজা খুলতো নয়তো ঘুমিয়ে পড়তো। আজ আর দরজা খোলেনি।'

রাতেই দেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিস। ময়না তদন্তের জন্য পাঠানো হয়  দুর্গাপুর মহকুমা হাসপাতালে। রবিবার ময়নাতদন্তের পর দেহ তুলে দেওয়া হয় পরিবারের হাতে।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.