Ghatal: জল কোথা থেকে খেয়েছ? প্রধান শিক্ষকের মারে অসুস্থ ছাত্র!

শুক্রবার স্কুলে এসে রোহিত শিক্ষকদের কথা অমান্য করে ট্যাঙ্কের জল না খেয়ে পাম্প চালিয়ে পানীয় জল খেয়েছে। আর সেই অপরাধেই স্কুলের প্রধান শিক্ষক তপন দলুই রোহিতকে বেধড়ক মারধর করেন।

Updated By: Sep 30, 2023, 05:38 PM IST
Ghatal: জল কোথা থেকে খেয়েছ? প্রধান শিক্ষকের মারে অসুস্থ ছাত্র!

চম্পক দত্ত: স্কুল শিক্ষক বলেছিলেন ট্যাঙ্কের জল খেতে। কিন্তু সে কথা না ট্যাঙ্কের জল না খেয়ে,পাম্প চালিয়ে জল খায় এক ছাত্র। সেই অপরাধে নবম শ্রেণির ওই ছাত্রকে ব্যাপক মারধরের অভিযোগ উঠল স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে। শিক্ষকের মারে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন নবম শ্রেণির ওই ছাত্র। এই ঘটনায় আজ স্কুলে এসে তুমুল বিক্ষোভ দেখান অভিভাবকেরা। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল ব্লকের কিসমত দীর্ঘগ্রাম হাইস্কুলে।

এই হাইস্কুলেরই নবম শ্রেণির ছাত্র রোহিত পাঁজা। রোহিতের পরিবারের সদস্যদের অভিযোগ, শুক্রবার স্কুলে এসে রোহিত শিক্ষকদের কথা অমান্য করে ট্যাঙ্কের জল না খেয়ে পাম্প চালিয়ে পানীয় জল খেয়েছে। আর সেই অপরাধেই স্কুলের প্রধান শিক্ষক তপন দলুই রোহিতকে বেধড়ক মারধর করেন। মারধরের চোটে স্কুলেই অসুস্থ হয়ে পড়ে রোহিত। কিন্তু স্কুলের তরফে এই ঘটনার কথা রোহিতের পরিবারকে জানানো হয়নি। 

এরপর শুক্রবার সন্ধ্যে নাগাদ রোহিত ভীষণরকম অসুস্থ হয়ে পড়লে, রোহিতের বাবা-মা তাকে ঘাটাল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। এরপরই সমস্ত ঘটনা জানাজানি হয়। তারপরই এদিন শনিবার স্কুলে গিয়ে বিক্ষোভ দেখান অভিভাবকেরা। অভিভাবকদের দাবি, ভয়ে আগেভাগেই প্রধান শিক্ষক পালিয়ে গিয়েছে। প্রধান শিক্ষকের শাস্তির দাবি তুলেছেন তাঁরা। যদিও এই বিষয়ে স্কুল কর্তৃপক্ষ কোনও প্রতিক্রিয়া দেয়নি। 

আরও পড়ুন, Hooghly: 'পাহাড়ের টান বুঝবে না', দ্বিতীয় কেদারে নিখোঁজ চন্দননগরের রাজীব, অপেক্ষায় স্ত্রী-মেয়ে!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.