বিয়েতে নারাজ প্রেমিক, বিষ খেয়ে আত্মঘাতী নবম শ্রেণির ছাত্রী

সোনারপুর থানা এলাকার ভৌমিক পার্কের বাসিন্দা সোমা হালদার  কামরাবাদ গার্লস স্কুলের নবম শ্রেণিতে পড়ত। 

Updated: Dec 5, 2018, 03:56 PM IST
বিয়েতে নারাজ প্রেমিক, বিষ খেয়ে আত্মঘাতী নবম শ্রেণির ছাত্রী

নিজস্ব প্রতিবেদন:  বিয়ে করতে নারাজ প্রেমিক। বিষ খেয়ে আত্মঘাতী নবম শ্রেণির ছাত্রী। ঘটনাটি ঘটেছে সোনারপুরের ভৌমিক পার্ক এলাকায়। অভিযুক্ত প্রেমিক সুরজিত নাইয়াকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর নির্দেশেই তত্পর প্রশাসন, শুরু বালি খাদান-অভিযান

সোনারপুর থানা এলাকার ভৌমিক পার্কের বাসিন্দা সোমা হালদার  কামরাবাদ গার্লস স্কুলের নবম শ্রেণিতে পড়ত।  পরিবারের দাবি, বছর দুয়েক ধরে প্রতিবেশী যুবক সুরজিতের সঙ্গে প্রেম করত সে।  একাধিকবার তাদের মধ্যে শারীরিক সম্পর্কও তৈরি হয়।  বছর একুশের সুরজিত তেমন কোনও কাজকর্ম করত না। পড়াশুনোও ছেড়ে দিয়েছিল।

আরও পড়ুন: দল ও প্রশাসন-মেদিনীপুরের সভা থেকে দুপক্ষকেই স্বচ্ছতা বজায় রাখার নির্দেশ মমতার

সোমা বারবার সুরজিতকে কোনও কাজ করার জন্য বলত। বিয়ের জন্য চাপ দিলে তাকে বিয়ে করতে অস্বীকার করে  দেয় সুরজিত।  এরপর থেকেই মানসিক অবসাদে ভুগতে শুরু করে সোমা। শনিবার বাড়িতেই বিষ খায় সোমা।  প্রথমে সুভাসগ্রাম হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পরে  তাকে এম আর বাঙুর হাসপাতালে  স্থানান্তরিত করা হয়। রবিবার সেখানেই মৃত্যু হয় তার।  মঙ্গলবার রাতে অভিযুক্ত সুরজিতের বিরুদ্ধে সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন সোমার পরিবার ।  তদন্তে নেমে মঙ্গলবার রাতেই বাড়ি থেকে সুরজিতকে গ্রেফতার করেছে সোনারপুর থানার পুলিশ।