অন্যের বান্ধবীর দিকে 'নজর'! একাদশ শ্রেণির ছাত্রকে স্কুলের শৌচালয়ে ফেলে পেটাল 'বন্ধু'রা

শৌচালয়ের মেঝেতে ফেলে কিল, চড়, লাথি, ঘুষি মারা হয় ওই ছাত্রকে।

Updated By: Feb 24, 2019, 02:45 PM IST
অন্যের বান্ধবীর দিকে 'নজর'! একাদশ শ্রেণির ছাত্রকে স্কুলের শৌচালয়ে ফেলে পেটাল 'বন্ধু'রা

নিজস্ব প্রতিবেদন : অন্যের বান্ধবীর দিকে "কুনজরে' তাকানোর অভিযোগে একাদশ শ্রেণির এক ছাত্রকে বেধড়ক পেটাল একদল পড়ুয়া। ঘটনাটি ঘটেছে নদীয়ার রানাঘাট থানার আঁইসতলা সিদ্ধান্ত পাড়া এলাকার একটি  স্কুলে। মারধরের ঘটনায় দুই ছাত্রকে গ্রেফতার করেছে রানাঘাট থানার পুলিস।

আরও পড়ুন, লুকিয়ে দেখা প্রেমিকার সঙ্গে, যুবককে মারধরের পর পেট্রল ঢেলে জ্বালিয়ে দিল যুবতীর পরিবার

আহত ওই ছাত্র একাদশ শ্রেণিতে বাণিজ্য বিভাগে পাঠরত। শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, একাদশ শ্রেণির প্রথম দিনের পরীক্ষা ছিল। ওই ছাত্রের মায়ের  অভিযোগ,  পরীক্ষা শেষে বেলা দেড়টা নাগাদ ক্লাসরুম থেকে বেরনোর পর, কয়েকজন বন্ধু তাকে স্কুলের শৌচালয়ে ডেকে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করে তাকে।  ওই স্কুলের অন্য এক ছাত্রের বান্ধবীর দিকে "কুনজরে' তাকানোর  অভিযোগে শৌচালয়ের মেঝেতে ফেলে কিল, চড়, লাথি, ঘুষি মারা হয় ওই ছাত্রকে।

আরও পড়ুন, বারুইপুরে প্রতিবাদী যুবক খুনের ঘটনায় গ্রেফতার ২

মারের চোটে একাদশ শ্রেণির ওই ছাত্রের ডান চোখে আঘাত লাগে।  গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ভর্তি করা হয় রানাঘাট মহকুমা হাসপাতাল।  পরে সেখান থেকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাকে। এই ঘটনায় রানাঘাট থানায় অভিযোগ করে নিগৃহীত ছাত্রের পরিবার। অভিযোগের ভিত্তিতে পুলিস দুই ছাত্রকে গ্রেফতার করে। যদিও মারধরের ঘটনায় স্কুল কর্তৃপক্ষের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

.