উত্সবের মরশুমে বিভিন্ন দুর্ঘটনায় মৃতদের পরিবারকে মানবিক সাহায্যের ঘোষণা মুখ্যমন্ত্রীর

দুর্ঘটনায় মৃতদের পরিবারকে মানবিক সাহায্য দেওয়ার কথা ঘোষণা করেন।

Reported By: সুতপা সেন | Updated By: Oct 29, 2019, 02:47 PM IST
উত্সবের মরশুমে বিভিন্ন দুর্ঘটনায় মৃতদের পরিবারকে মানবিক সাহায্যের ঘোষণা মুখ্যমন্ত্রীর

সুতপা সেন: উত্সবের মরশুমে বিভিন্ন দুর্ঘটনায় মৃতদের পরিবারের পাশে দাঁড়াল রাজ্য সরকার। মঙ্গলবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের তরফে দুর্ঘটনায় মৃতদের পরিবারকে মানবিক সাহায্য দেওয়ার কথা ঘোষণা করেন। দীপাবলিতে বাজি থেকে ঘটা দুর্ঘটনায় মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা মানবিক সাহায্যের ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী। 

এরই সঙ্গে আজ মুখ্যমন্ত্রী জানান, বাসন্তীতে পথ দুর্ঘটনায় মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা মানবিক সাহায্য দেবে সরকার। হাতি হানায় মৃতদের পরিবারকেও ২ লক্ষ টাকা করে মানবিক সাহায্য দেওয়া হবে বলে ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী। আহতদের ৫০,০০০ টাকা মানবিক সাহায্য করা হবে বলে জানান তিনি।

 

রাজ্যে যে কোনও দুর্ঘটনায় মানবিক সাহায্য দিয়ে থাকে সরকার। এ ক্ষেত্রেও মৃত ও আহতদের পাশে দাঁড়াল রাজ্য। মঙ্গলবার সকালে প্রবল গতিতে বাসন্তী হাইওয়ে ধরে কলকাতার দিকে যাওয়ার সময়ে বানতলায় গুরুমারা আইবিটি কলেজের সামনে একটি পিকআপ ভ্যানের চাকা ফেটে যায়।  নিয়ন্ত্রণ হারিয়ে সেটি সোজা গিয়ে ধাক্কা মারে রাস্তার পাশে একটি গাছে। এরপর সেটি পাল্টি খেয়ে এসে পড়ে একটি চলন্ত বাইকের ওপরে। ঘটনাস্থলেই মৃত্যু হয় বাইকে থাকা ২ জন ও পিকআপ ভ্যানের এক আরোহীর। পরে মারা যান পিকআপ ভ্যানের আরও এক আরোহী। আহত হয়েছেন ৮ জন। তাদের অনেকের অবস্থাই আশঙ্কাজনক।

.