CM Mamata Banerjee: "উচ্ছে-ঢেঁড়স সিদ্ধ খান, রোগা হবেন", প্রশাসনিক সভায় ফিটনেস টিপস মমতার

সোমবার পুরুলিয়ায় প্রশাসনিক বৈঠক করেন মমতা বন্দ্য়োপাধ্যায় (CM Mamata Banerjee)। এরপর লোধা এবং শবর সম্প্রদায়ের জন্য উন্নয়ন বোর্ডের কথাও ঘোষণা করেন মমতা বন্দ্য়োপাধ্যায় (CM Mamata Banerjee)। 

Updated By: May 30, 2022, 06:45 PM IST
CM Mamata Banerjee: "উচ্ছে-ঢেঁড়স সিদ্ধ খান, রোগা হবেন", প্রশাসনিক সভায় ফিটনেস টিপস মমতার

নিজস্ব প্রতিবেদন: তিনি মুখ্যমন্ত্রী। তিনিই আবার দলের সর্বেসর্বা। ফলে প্রশাসনের পাশাপাশি, সমান তালে তাঁকে দলেরও দায়িত্ব সামলাতে হয়। কিন্তু শত ব্যস্ততার মধ্যেও নিজের শরীরের যত্ন নিতে ভোলেন না মুখ্যমন্ত্রী। কীভাবে স্বাস্থ্য সচেতন হওয়া যায়? কীভাবে রোগা হওয়া যায়? উপায় বলে দিলেন মুখ্য মমতা বন্দ্য়োপাধ্যায় (CM Mamata Banerjee)।

সোমবার পুরুলিয়ায় প্রশাসনিক বৈঠক করেন মমতা বন্দ্য়োপাধ্যায় (CM Mamata Banerjee)। সেখানে সভার শুরুতেই লোধা এবং শবর সম্প্রদায়ের মহিলাদের প্রশংসা করেন তিনি। মুখ্যমন্ত্রী জানান, মেয়েরা পড়াশোনা করছে, এটা ভাল। এরপর লোধা এবং শবর সম্প্রদায়ের জন্য উন্নয়ন বোর্ডের কথাও ঘোষণা করেন মমতা বন্দ্য়োপাধ্যায় (CM Mamata Banerjee)। 

মুখ্যমন্ত্রী জানান, 'মাটির সৃষ্টি'তে যা যা উৎপাদন হয় তা দেখেছেন এবং সেখান থেকে উচ্ছে, ঢেঁড়স কিনেছেন। এরপর একটু থেমে মুখ্যমন্ত্রী বলেন, "উচ্ছে সিদ্ধ এবং ঢেঁড়স সিদ্ধ রোজ খাবেন। এটা জানেন তো, রোগা হতে সাহায্য করে। ডায়াবেটিকস নিয়ন্ত্রণ করে। আমি গবেষক নই। ওই দেখে-শুনে, যা জেনেছি।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.