'কয়লা-গরু পাচারের টাকা ব্যাংককে যায়', অভিষেকের স্ত্রীকে নিশানা শুভেন্দুর

পাশাপাশি প্রমাণ দেখিয়ে দাবি করেন গরু এবং কয়লা পাচারকাণ্ডে অভিযুক্ত লালার টাকা ব্যাঙ্ককে যায়। এ প্রসঙ্গে তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্র রুজিরা বন্দ্যোপাধ্যায়ের ব্যাঙ্ক অ্যাকাউন্টের কিছু ডকুমেন্টও পেশ করেন তিনি। 

Updated By: Feb 2, 2021, 04:32 PM IST
'কয়লা-গরু পাচারের টাকা ব্যাংককে যায়', অভিষেকের স্ত্রীকে নিশানা শুভেন্দুর

নিজস্ব প্রতিবেদন: প্রত্যেক সভাতেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম করে সরাসরি তোপ দেগেছেন শুভেন্দু অধিকারী। এবার তাঁর নিশানায় অভিষেকের স্ত্রী। এ দিন বারুইপুরের সভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ফের তোলাবাজ তোপ দাগেন শুভেন্দু অধিকারী। পাশাপাশি এ দিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা নারুলার বিরুদ্ধে সোনা পাচারের অভিযোগের ঘটনা টেনেও একের পর এক আক্রমণ শানিয়েছেন শুভেন্দু। 

মঙ্গলবার সভামঞ্চ থেকে প্রমাণ দেখিয়ে তিনি দাবি করেন গরু এবং কয়লা পাচারকাণ্ডে অভিযুক্ত লালার টাকা ব্যাংককে যায়। এ প্রসঙ্গে তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্র রুজিরা বন্দ্যোপাধ্যায়ের ব্যাঙ্ক অ্যাকাউন্টের কিছু নথিও পেশ করেছেন। 

উল্লখ্যে, ২০১৯ সালের ১৫ মার্চ রাতে ব্যাংকক থেকে কলকাতায় ফেরার পর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরার সঙ্গে থাকা লটবহর পরীক্ষা করে বেআইনি সোনার হদিশ মেলে বলে দাবি শুল্ক দফতরের, বহুদূর সেই জল গড়ায়। এ দিন শুভেন্দুর দাবি, লালার টাকা ব্যাংককেই চলে যায়। 

এখানেই শেষ নয়, মঙ্গলবার তৃণমূলের বিরোধিতায় একের পর একে নিশানা দেগেছেন। তিনি বলেন, 'তোলাবাজ ভাইপো জেনে রাখুন এই জেলা থেকেই বিজেপি সবচেয়ে ভাল ফল করবে।' অন্যদিকে বারুইপুরের সভায় ঢোকার সময় কালো পতাকা দেখানোর প্রসঙ্গে শুভেন্দুর মন্তব্য 'এখানে একটা ছোট তোলাবাজ আছে, গৌতম। আগে বারুইপুর পেয়ারার জন্য বিখ্যাত ছিল, এখন তোলাবাজ গৌতমের জন্য বিখ্যাত। আমি এখানে আসার সময় আমাকে কালো পতাকা নিয়ে রিসেপশন দিচ্ছিল। আমি কাঁচ নামিয়ে নমস্কার করে চলে এসেছি। মুখগুলো চিনে রাখছি। মে মাসের পরে তো আমাদের কাছেই আসতে হবে। 

.