College Student Assaulted: কলেজছাত্রীকে তুলে নিয়ে গিয়ে 'ধর্ষণ'; ভিডিয়ো তুলে ব্ল্যাকমেইলের অভিযোগ, তোলপাড় মন্দিরবাজার

College Student Assaulted: ঘটনায় অভিযুক্ত এক যুবকের স্ত্রী বলেন যেহেতু তারা তৃণমূল কংগ্রেস করেন তাই চক্রান্ত করে তার স্বামীকে ফাঁসানো হচ্ছে। ছাত্রীর পরিবারের লোকজন আইএসএফের কর্মী সমর্থক বলে দাবি করেন অভিযুক্তের স্ত্রী

Updated By: Sep 16, 2023, 03:31 PM IST
College Student Assaulted: কলেজছাত্রীকে তুলে নিয়ে গিয়ে 'ধর্ষণ'; ভিডিয়ো তুলে ব্ল্যাকমেইলের অভিযোগ, তোলপাড় মন্দিরবাজার

নকিবউদ্দিন গাজি: কলেজ ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করার পর তার নগ্ন ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকি। এলাকার ২ যুবকের বিরুদ্ধে এমনই মারাত্মক অভিযোগে তোলপাড় দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজার। নির্যাতিতা কলেজ ছাত্রীর অভিযোগ, থানায় অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানানো হলেও পুলিস অভিযুক্তদের গ্রেফতার করছে না। যাদের বিরুদ্ধে অভিযোগ তাদের পরিবারের লোকজন এই কথা অস্বীকার করে গোটা বিষয়টিকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলে দাবি করছেন।

আরও পড়ুন-স্বাস্থ্যসাথী কার্ডে টাকা না পাওয়ায় আটকে রোগী, মৃত্যু হতেই উত্তেজনা নার্সিংহোমে

নির্যাতিতার অভিযোগ, গত বৃহস্পতিবার সকাল দশটা নাগাদ তিনি ব্যাঙ্কে যান। সেখানে তার প্রেমিকের সঙ্গে দেখা করেন। সেই সময় এলাকার ২ যুবক তাকে জোর করে তুলে নিয়ে গিয়ে সেকেন্দারপুর মোড়ের একটি ঘরের মধ্যে ঢুকিয়ে ধর্ষণ করে। এরপর তার নগ্ন ছবি মোবাইলে তুলে নিয়ে হুমকি দেয়, যদি বিষয়টি কাউকে জানানো হয় তাহলে তার নগ্ন ছবি ভাইরাল করে দেওয়া হবে। তাকে তাদেরকে ব্ল্যাকমেইল করে টাকাও নেওয়া হয়। এমনকি তাকে হুমকিও দেওয়া হয় যে পরবর্তী সময়ে তাদের ডাকে তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে হবে। তা না হলে তার নগ্ন ছবি ভাইরাল করে দেওয়া হবে।
 
ঘটনার পর বৃহস্পতিবার রাতে মন্দিরবাজার থানায় অভিযুক্ত দুই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা ছাত্রী। ছাত্রীর পরিবারের অভিযোগ, ঘটনায় অভিযোগ করলেও পুলিস কোন পদক্ষেপ নেয়নি। ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্তরা।

অবশ্য এই ঘটনায় অভিযুক্ত এক যুবকের স্ত্রী বলেন যেহেতু তারা তৃণমূল কংগ্রেস করেন তাই চক্রান্ত করে তার স্বামীকে ফাঁসানো হচ্ছে। ছাত্রীর পরিবারের লোকজন আইএসএফের কর্মী সমর্থক বলে দাবি করেন অভিযুক্তের স্ত্রী ।
ঘটনায় নির্যাতিতা মহিলার মেডিকেল করানোর পাশাপাশি আদালতে গোপন জবানবন্দীর জন্য পেশ করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.