করোনা আক্রান্ত নাইসেডের অধিকর্তা, তিক্ততা ভুলে বাড়িতে চিঠি-ফুল পাঠালেন উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী

খবর পাওয়া মাত্রই তাঁর আরোগ্য কামনা করেছেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি মঙ্গলবার আরোগ্যের বার্তা দিতে শান্তা দত্তের বাড়িতে পাঠানো হয়েছে ফুল ও মিষ্টি।

Reported By: তন্ময় প্রামাণিক | Edited By: Priyanka Dutta | Updated By: Jun 30, 2020, 11:39 PM IST
করোনা আক্রান্ত নাইসেডের অধিকর্তা, তিক্ততা ভুলে বাড়িতে চিঠি-ফুল পাঠালেন উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী
শান্তা দত্তের আরোগ্য কামনা করে ফুল পাঠালেন মুখ্যমন্ত্রী

তন্ময় প্রামাণিক: করোনায় আক্রান্ত হয়ে বেলেঘাটা আইডিতে ভর্তি নাইসেডের অধিকর্তা শান্তা দত্ত। আর এই খবরেই উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী। খবর পাওয়া মাত্রই তাঁর আরোগ্য কামনা করেছেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি মঙ্গলবার আরোগ্যের বার্তা দিতে শান্তা দত্তের বাড়িতে পাঠানো হয়েছে ফুল ও চিঠি।

রাজ্যে করোনা টেস্টের সংখ্যা নিয়ে একসময় মতবিরোধ তৈরি হয়েছিল মুখ্যমন্ত্রী ও নাইসেড কর্তার মধ্যে। শান্তা দত্ত অভিযোগ করেছিলেন রাজ্যের তরফ থেকেই কম নমুনা পাঠানো হচ্ছে নাইসেডে। এবার সেই পূর্ব তিক্ততা ভুলেই শান্তা দত্তের আরোগ্য কামনা করে ফুল ও চিঠি পাঠালেন মমতা। 

আরও পড়ুন: সমস্ত রেকর্ড ভেঙে রাজ্যে একদিনে করোনা সংক্রমিত ৬৫২, আক্রান্তের সংখ্যা ১৮,৫৫৯

কয়েকদিন ধরেই জ্বর, সর্দি, কাশিতে ভুগছিলেন নাইসেড অধিকর্তা শান্তা দত্ত। সোমবার রাতে তাঁর রিপোর্ট পজেটিভ আসে। অফিসের কাজকর্ম সেরে বাড়ি ফিরলেও অসুস্থ বোধ করেন তিনি। মঙ্গলবার সকালে চলে আসেন বেলেঘাটা আইডি হাসপাতালে চিকিৎসা কেন্দ্রে। 

সেখানে চিকিৎসকদের একটি দল তাকে পরীক্ষা করেন। সামান্য শ্বাসকষ্ট, শারীরিক অসুস্থতা, কাশি, সর্দি ছিলই। পাশাপাশি তাঁর রক্তচাপও কিছুটা কম ছিল। পরীক্ষা-নিরীক্ষা এবং পর্যবেক্ষণের পর ওষুধ দিয়ে তাঁকে বাড়ি পাঠানো হয়। আপাতত বাড়িতেই চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন শান্তা দত্ত। 

আরও পড়ুন: এবার করোনা আক্রান্ত খোদ নাইসেড অধিকর্তা, রয়েছেন চিকিত্সকদের পর্যবেক্ষণে

নাইসেড সূত্রে খবর, তাদের আরও এক সহকর্মীর করোনা পজিটিভ ধরা পড়েছে সোমবারই। সেখানকার বাকি ৩০ জন কর্মীর করোনা সংক্রমণ হয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। সূত্রের খবর, নিরাপত্তার খাতিরে নমুনা পরীক্ষার হওয়ার কথা রয়েছে। তাঁর সংস্পর্শে এসেছিলেন যাঁরা তাঁদের পর্যবেক্ষণে রাখা হবে।