Cooch Behar: গভীর রাতে গরু পাচারকারীদের সঙ্গে গুলির লড়াই বিএসএফের, চ্যাংরাবান্ধা সীমান্তে মৃত ২ বাংলাদেশি

এই সীমান্তে চার কিলোমিটার সম্পূর্ণ উন্মুক্ত। চ্যাংরাবান্ধা শ্মশান ঘাট থেকে বিডিও অফিস পর্যন্ত খোলা সীমান্ত গরু পাচারকারীরা করিডোর হিসাবে ব্যাবহার করে

Updated By: Aug 30, 2021, 12:22 PM IST
Cooch Behar: গভীর রাতে গরু পাচারকারীদের সঙ্গে গুলির লড়াই বিএসএফের, চ্যাংরাবান্ধা সীমান্তে মৃত ২ বাংলাদেশি

নিজস্ব প্রতিবেদন: গরু পাচার করতে গিয়ে বিএসএফের গুলিতে মৃত বাংলাদেশের ২ নাগরিক। শনিবার গভীর রাতে কোচবিহারের চ্যাংরাবান্ধা সীমান্তের ঘটনা।

বিএসএফ সূত্রে খবর, শনিবার রাতে চ্যাংরাবান্ধা সীমান্ত দিয়ে ভারতে গুরু পাচার করছিল ওই ২ বাংলাদেশি। বিএসএফ তাদের বাধা দেয়। তাতেই তারা হামলা চালিয়ে দেয় সীমান্তরক্ষী বহিনীর উপরে। পাল্টা গুলি চালায় বিএসএফ। তাতেই মৃত্যু হয় ওই দুজনের। মৃত দুই যুবকের নাম মহম্মদ ইউনুস বাড়ি বাংলাদেশের পাটগ্রাম থানার ডাঙ্গাপাড়য়। মৃত দ্বিতীয় যুবকের নাম মহম্মগদ সাগর। তারও বাড়ি পাটগ্রামে।

আরও পড়ুন-Barrackpore: ব্যারাকপুরে দলীয় বৈঠক চলাকালীন রাজ চক্রবর্তীর উপরে হামলার চেষ্টা! আহত ৬ তৃণমূল কর্মী

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন জলপাইগুড়ি সেক্টরের ডিআইজি সঞ্জয় পন্থ, ১৪৮ নং ব্যাটেলিয়নের সেকেন্ড ইন কমান্ড মোহিত কোঠিয়াল, কম্পানি কমান্ডার আর কে শেট্টি, মেখলিগঞ্জের বিডিও অরুণ কুমার সামন্ত , মেখলিগঞ্জ থানার ওসি রাহুল তালুকদার সহ অন্যান্য আধিকারিকরা। রবিবার সকাল ১১টা নাগাদ  মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় মেখলিগঞ্জ থানার পুলিস। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য মাথাভাঙ্গা মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের পর দেহ দুটি বাংলাদেশের বিজিবির হাতে তুলে দেওয়া হবে।

আরও পড়ুন-Chinsurah: পিকনিক করতে গিয়ে উধাও পুরকর্মী! উৎকণ্ঠায় পরিবার 

স্থানীয় সূত্রে জানা গেছে, এই সীমান্তে চার কিলোমিটার সম্পূর্ণ উন্মুক্ত। চ্যাংরাবান্ধা শ্মশান ঘাট থেকে বিডিও অফিস পর্যন্ত খোলা সীমান্ত গরু পাচারকারীরা করিডোর হিসাবে ব্যাবহার করে। ধরলা নদী ও জঙ্গল এই সীমান্তকে দূর্গম করে তুলেছে। এর আগেও এই সীমান্তে বিএসএফের গুলিতে মৃত্যু হয়েছে বাংলাদেশী পাচারকারীদের। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.