মৃত্যুর ২৭ ঘণ্টা পর উদ্ধার করোনা রোগীর দেহ, সবংয়ে আতঙ্ক

জি ২৪ ঘণ্টা পৌঁছলে হাসপাতাল কর্তৃপক্ষের টনক নড়ে। 

Updated By: May 12, 2021, 01:34 PM IST
 মৃত্যুর ২৭ ঘণ্টা পর উদ্ধার করোনা রোগীর দেহ, সবংয়ে আতঙ্ক

নিজস্ব প্রতিবেদন: মৃত্য়ু ২৭ ঘণ্টা পরেও হাসপাতালেই পড়ে রইল করোনা রোগীর দেহ। মঙ্গলবার সকাল থেকে বুধবার দুপুর পর্যন্ত সবং গ্রামীণ হাসপাতালে পড়ে রইল দেহ। হাসপাতালের বিরুদ্ধে চরম অব্য়বস্থার অভিযোগ। ঘটনাস্থলে জি ২৪ ঘণ্টা পৌঁছলে তৎপর হয় কর্তৃপক্ষ। অবশেষে দেহ উদ্ধার করে সৎকারের জন্য মেদিনীপুর পাঠানো হয়।

আরও পড়ুন: Mamata-র শপথের পর থেকেই সরকারের কাজে হস্তক্ষেপ করছেন আপনি, Dhankhar-কে বিঁধলেন কল্যাণ

জানা গিয়েছে, পশ্চিম মেদিনীপুরের সবং ব্লকের বুড়াল অঞ্চলের বাড়জগু এলাকার বাসিন্দা দিলীপ আদক, বয়স ৫৮। বেশ কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন। এরপরই তাঁকে সবং গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে করোনা পরীক্ষা হলে রিপোর্ট পজিটিভ আসে। মঙ্গলবার সকাল ৭টায় দিলীপ আদকের মৃত্যু হয়। কিন্তু মৃতদেহ নিতে অস্বীকার করে পরিবার। অভিযোগ, মঙ্গলবার সকাল থেকে বুধবার দুপুর পর্যন্ত হাসপাতালেই পড়ে থাকে মৃতদেহ। এই ঘটনায় হাসপাতালে আতঙ্ক ছড়িয়ে পড়ে। অন্য় রোগীর পরিজনদের অভিযোগ, হাসপাতাল কর্তৃপক্ষ এবং প্রশাসন মৃতদেহ সৎকারে কোনও ব্যবস্থা নেয়নি।

আরও পড়ুন: জলপাইগুড়িতে পুজো মণ্ডপেই তৈরি হল Covid Management Camp

এই খবর পেয়ে ঘটনাস্থলে জি ২৪ ঘণ্টা পৌঁছলে হাসপাতাল কর্তৃপক্ষের টনক নড়ে। প্রায় ২৭ ঘন্টা পর কোভিডে মৃত ওই রোগীর দেহ উদ্ধার করা হয়। সৎকারের জন্য মেদিনীপুর পাঠানো হয়। এই বিষয়ে সবংয়ের বিএমওএইচ (BMOH) সুভাষ কাণ্ডার জানান, মঙ্গলবার শববাহী গাড়ি খারাপ থাকায় মৃতদেহ উদ্ধার করা যায়নি। বুধবার মৃতদেহ উদ্ধার করা হয়।

Tags: