সংক্রমণ রুখতে তৎপর রাজ্য, করোনা সঙ্কটে উচ্চ পর্যায়ের বৈঠকে মুখ্যমন্ত্রী

সরকারি অফিসে কর্মীদের জমায়েত নিয়ে চিন্তিত প্রশাসন। সংক্রমণ এড়াতে কীভাবে অফিসে ভিড় কমানো যায়? নবান্নের বৈঠকে এই বিষয়টি উঠতে পারে। 

Reported By: শ্রেয়সী গঙ্গোপাধ্যায় | Updated By: Mar 16, 2020, 05:53 PM IST
সংক্রমণ রুখতে তৎপর রাজ্য, করোনা সঙ্কটে উচ্চ পর্যায়ের বৈঠকে মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: করোনা সঙ্কট নিয়ে আজ উচ্চ পর্যায়ের বৈঠকে মুখ্যমন্ত্রী। সেই বৈঠকেও ছিল চূড়ান্ত সতর্কতা। স্যানেটাইজার দিয়ে হাত সাফ করে ঢুকতে হচ্ছে সভাস্থলে। খোদ মুখ্যমন্ত্রীও স্যানিটাইজারে ধুয়েই বৈঠকে ঢোকেন। হাত সচিব পর্যায়ের অফিসার থেকে শুরু করে মন্ত্রীদের এই বৈঠকে থাকার কথা। সংক্রমণ এড়াতে সরকারি অফিস সাময়িক ভাবে বন্ধ রাখা যায় কিনা, বৈঠকে সেবিষয়ে আলোচনা হবে এই বৈঠকে।

জনপরিষেবায় বিঘ্ন না ঘটিয়ে কীভাবে তা সম্ভব? ওই বিষয়ে আলোচনা হতে পারে বৈঠকে। সরকারি অফিসে কর্মীদের জমায়েত নিয়ে চিন্তিত প্রশাসন। সংক্রমণ এড়াতে কীভাবে অফিসে ভিড় কমানো যায়? নবান্নের বৈঠকে এই বিষয়টি উঠতে পারে। 

আজকের পর ৩০ মার্চ ফের বৈঠকে বসবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পরিস্থিতি খতিয়ে দেখেই নেওয়া হবে পরবর্তী সিদ্ধান্ত। এদিন উচ্চপর্যায়ের বৈঠকের পর সাংবাদিক বৈঠক করেন মমতা। সেখানেও একাধিক সতর্কতামূলক বার্তা দেন তিনি। শুধু তাই নয়, করনা নিয়ে সচেতনতা বৃদ্ধিতে কলকাতা পুরসভার হেল্প লাইন নম্বরও চালু হয়েছে ইতিমধ্যেই। করোনা সংক্রান্ত যেকোনও সমস্যায় ফোন করা যেতে পারে পুরসভার এই নম্বরে। 

.